সস্ত্রীক কোভিড আক্রান্ত আদিত্য নারায়ণ, বলিউডে ফের করোনার হানা

গত বছর ডিসেম্বরে বিয়ে করেন আদিত্য-শ্বেতা। বিয়ে ছিল ছিমছাম। কিন্তু রিসেপশনে দেখা গিয়েছিল ঠিক উল্টো। বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউডের নামিদামী তারকারা। শ্বেতার সঙ্গে আদিত্যর আলাপ প্রায় দশ বছর আগে।

সস্ত্রীক কোভিড আক্রান্ত আদিত্য নারায়ণ, বলিউডে ফের করোনার হানা
আদিত্য-শ্বেতা।
Follow Us:
| Updated on: Apr 03, 2021 | 9:43 PM

আবারও করোনার হানা বলিউডে। এ বার করোনায় আক্রান্ত হলেন আদিত্য নারায়ণ এবং তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়াল। শনিবার ইনস্টাগ্রামে নিজে সে কথা জানিয়ে আদিত্য লেখেন, “আমি এবং শ্বেতা দু’জনেই করোনায় আক্রান্ত হয়েছি। এই মুহূর্তে দু’জনেই কোয়রান্টিনে রয়েছি।” পাশপাশি সবাইকে করোনা সংক্রান্ত বিধি মানার জন্যও আর্জি জানিয়েছেন তিনি।

গোটা দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এদের মধ্যে সবচেয়ে খারাপ অবস্থা মহারাষ্ট্রের। শুধু মুম্বইয়েই গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন নয় হাজারেরও বেশি। সেলেব থেকে সাধারণ ছাড় পাচ্ছেন না কেউই। শুক্রবার করোনায় আক্রান্ত হয়েছেন আলিয়া ভাট। নস্টাগ্রাম স্টোরিতে করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করে আলিয়া লেখেন, “আমি কোভিডে আক্রান্ত হয়েছি। ইতিমধ্যেই নিজেকে নিভৃতবাসে রেখেছি। আপাতত কোয়রান্টিনেই থাকব।” শুধু আলিয়াই নন করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কাপুর, মিলিন্দ সোমান, আমির খানসহ অনেকেই।

গত বছর ডিসেম্বরে বিয়ে করেন আদিত্য-শ্বেতা। বিয়ে ছিল ছিমছাম। কিন্তু রিসেপশনে দেখা গিয়েছিল ঠিক উল্টো। বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন বলিউডের নামিদামী তারকারা। শ্বেতার সঙ্গে আদিত্যর আলাপ প্রায় দশ বছর আগে। ‘শাপিত’ ছবির সেটে। ওই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। সেখান থেকেই বন্ধুত্ব, প্রেম এবং বিয়ে। ওই যুগলের দ্রুত আরোগ্য কামনায় ভক্তরা।