‘আদর্শ সম্পর্ক এটাই…’ ডিভোর্সের জল্পনার মাঝে ভাইরাল ঐশ্বর্যর গোপন ডায়েরির পাতা

Aishwarya Rai Bachchan: তাঁদের নাকি ডিভোর্স হচ্ছে। এই আলোচনাই এখন সর্বত্র। কথা হচ্ছে অভিনেতা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের। যদিও তাঁরা নিজেদের বিচ্ছেদ প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। কিন্তু সেই আলোচনা কোনও ভাবেই শেষ হচ্ছে না। ছবি শিকারীদের ক্যামেরায় এখনও পর্যন্ত অভিষেক এবং ঐশ্বর্যর যে ছবি ধরা পড়েছে।

'আদর্শ সম্পর্ক এটাই...' ডিভোর্সের জল্পনার মাঝে ভাইরাল ঐশ্বর্যর গোপন ডায়েরির পাতা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2024 | 8:22 PM

তাঁদের নাকি ডিভোর্স হচ্ছে। এই আলোচনাই এখন সর্বত্র। কথা হচ্ছে অভিনেতা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের। যদিও তাঁরা নিজেদের বিচ্ছেদ প্রসঙ্গে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। কিন্তু সেই আলোচনা কোনও ভাবেই শেষ হচ্ছে না। ছবি শিকারীদের ক্যামেরায় এখনও পর্যন্ত অভিষেক এবং ঐশ্বর্যর যে ছবি ধরা পড়েছে।

তাতে স্পষ্ট যে তারকা দম্পতির মাঝে দুরত্বের সৃষ্টি হয়েছে। শোনা যাচ্ছে তাঁদে এই সমস্যার পিছনে রয়েছে বচ্চন পরিবারই। নিন্দকের কথায়, অমিতাভ বচ্চনের সম্পত্তি ভাগাভাগি নিয়েই কলহ বেঁধেছে বচ্চন সংসারের মধ্যে। যে কারণে, শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বর্য। যদিও তাঁদের আইনি বিচ্ছেদ সম্পর্কে এখনও বিস্তারিত কিছুই জানা যায়নি। সত্যিই কি এ সব জল্পনা নাকি নেপথ্যে সত্যতাও রয়েছে। এত আলোচনার মাঝে সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়ল ঐশ্বর্যর লেখা ডায়েরির পাতা। যেখানে নায়িকা তাঁর জীবনের অত্যন্ত ব্যক্তিগত মুহুর্ত, সুখ দুঃখের কথা লিখেছেন।

ঐশ্বর্যর কাছে আদর্শ সম্পর্কের ধারণা কী? নায়িকার ডায়েরিতে ঠিক কী লেখা ছিল? ঐশ্বর্য লেখেন, “আর্দশ সম্পর্ক সেটাই যা অন্ধকারের মধ্যেই তাঁকে আলোর দিশা দেখাবে।” সেখানে নিজের বিরক্তির কথাও স্পষ্ট করেন রাইসুন্দরী। মানুষ প্রকাশ্যে খারাপ ভাষায় কথা বললে তা যে নায়িকার মোটে পছন্দ নয় সে কথাও লিখেছেন। তাঁর মতে দুঃখের বিষয় সব সময় ব্যক্তিগত হতে হয়। যদিও এই সব কিছুই তিনি লিখেছিলেন নিজের তরুণী বয়সে। যদিও এখন অনেকটা পথই তিনি পার করে এসেছেন। এখন তিনি এক কন্যার মা। তাই জীবনে তাঁর যত সমস্যাই আসুক না কেন মুখে হাসি লেগে সর্বদা।