Amitabh Bachchan: দিনের পর দিন পরিবারকে এভাবে ঠকিয়েছেন অমিতাভ? স্বীকার করলেন নিজেই

Bachchan Family: এছাড়ার বার্ধক্যজণিত কারণে একাধিকবার অসুস্থ হওয়ার খবর পাওয়া যায় বচ্চনের। কিন্তু বিগ বি-কে আটকে রাখা দায়। কাজের নেশা তাঁকে বারবার টেনে আনে সেটে। কিন্তু জানেন কি, কাজের প্রতি একনিষ্ঠ এই অভিনেতা একটা সময় অসুস্থতা নিয়ে মিথ্যে বলেন!

Amitabh Bachchan: দিনের পর দিন পরিবারকে এভাবে ঠকিয়েছেন অমিতাভ? স্বীকার করলেন নিজেই
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 6:45 PM

অমিতাভ বচ্চন, বয়স এখন ৮১। তাও দাপটের সঙ্গে পর্দায় আজও ঝড় তুলে চলেছেন বিগ বি। একের পর এক হিট তাঁর ঝুলিতে। সম্প্রতি মুক্তি পাওয়া তাঁর ছবি কল্কি ভক্ত মনে চরম উত্তেজনা তৈরি করেছিল। ব্রহ্মাস্ত্র, কল্পির মতো ছবিতে দাপটের সঙ্গে অ্যাকশনে নজ কাড়া অভিনেতা এখন মাঝে মধ্যেই অসুস্থ হয়ে পড়েন। ব্রহ্মাস্ত্র ছবির শুটিং-এর সময় মানালিতে গিয়ে অসস্থ হয়ে পড়েছিলেন তিনি। এছাড়ার বার্ধক্যজণিত কারণে একাধিকবার অসুস্থ হওয়ার খবর পাওয়া যায় বচ্চনের। কিন্তু বিগ বি-কে আটকে রাখা দায়। কাজের নেশা তাঁকে বারবার টেনে আনে সেটে। কিন্তু জানেন কি, কাজের প্রতি একনিষ্ঠ এই অভিনেতা একটা সময় অসুস্থতা নিয়ে মিথ্যে বলেন!

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। তবে এই কাণ্ড যখন তিনি ঘটাতেন, তখন অমিতাভ নেহাতই ছোট। কারণ তিনি স্কুলে যেতে মোটেও পছন্দ করতেন না। সেই কারণেই এই মিথ্যের আশ্রয়। এই প্রসঙ্গে অমিতাভ বচ্চন নিজেই এবার বলেছিলেন, ‘আমি যখন স্কুলে, আমি মিথ্যে অসুস্থতার কথা বলতাম। যা দেখে সকলেই বিশ্বাস করতেন, আমি সত্যি স্কুলে যেতে পারব না। একটা পদ্ধতি ছিল, কেউ যদি বগলের মধ্যে একটি পিঁয়াজ রেখে দেন, তাঁদের জ্বর চলে আসে। আমি এটাই করতে থাকতাম সর্বক্ষণ।’

অমিতাভ বচ্চন বরাবরই নিজের কাজের প্রতি সচেতন। দীর্ঘ ৫৫ বছরের কেরিয়ার তাঁর। এর মাঝে কত অভিনেতা এলেন গেলেন, কিন্তু নিজের জায়গা ধরে রেখেছেন তিনি। সময়ের সঙ্গে সঙ্গে পাল্টেছেন নিজেকে। পাল্টেছেন অভিনয়ের ধাঁচ, চরিত্রের উপস্থাপনা। তাই আজও নিতি প্রাসঙ্গিক।