বাবার দ্বিতীয় বিয়ে! আরবাজ়ের নতুন বউকে কি মেনে নিয়েছেন তাঁর ১৮ বছরের পুত্র আরহান?

Arbaaz Khan Marriage : তাঁর ১৮ বছরের বিয়ে ভেঙেছেন আরবাজ় এবং মালাইকা। তাঁদের ১৮ বছরের পুত্র আরহান একবার মায়ের কাছে যান, একবার বাবার কাছে আসেন। বাবা-মায়ের প্রেমজীবন সম্পর্কেও লুকোছাপা নেই। মায়ের প্রেমিক তাঁর চেয়ে বয়সে সামান্যই বড়। এ দিকে বাবা করলেন দ্বিতীয় বিয়ে। 'নতুন মা'কে মনে ধরেছেন আরহানে?

বাবার দ্বিতীয় বিয়ে! আরবাজ়ের নতুন বউকে কি মেনে নিয়েছেন তাঁর ১৮ বছরের পুত্র আরহান?
আরবাজ় খান (বাঁ দিকে) এবং তাঁর পুত্র আরহার খান
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 1:01 PM

১৯ বছর আগে বিয়ের পিঁড়িতে বসেন সলমন খানের ভাই আরবাজ় খান এবং অভিনেত্রী মালাইকা আরোরা। ২০১৭ সালে সেই সম্পর্কে ধরে ভাঙন। বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিয়েছিলেন তাঁরা। মালাইকা এখন প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে আছেন। এরই মাঝে আরবাজ়ের জীবনে একটি প্রেম এসে ভেঙেও যায়। অভিনেত্রী জিওর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে ছিল সেই প্রেম। ২৪ ডিসেম্বর (২০২৩) আরবাজ় বিয়ে করেছেন মুম্বইয়ের মেকআপ আর্টিস্ট সুরা খানকে। তাই সলমন খানের বাড়িতে বিয়ের সানাই বেজে উঠেছে।

মা-বাবার বিবাহবিচ্ছেদ ঘটে যাওয়ায় তাঁদের জীবনের প্রেম এবং বাবার দ্বিতীয় বিয়ে–সবটাই হাসি মুখে মেনে নিয়েছেন আরবাজ়-মালাইকার একমাত্র পুত্র ১৮ বছর বয়সি আরহান। বাবার দ্বিতীয় বিয়েতে হাজির ছিলেন তিনি। এবং আরও একটি বিষয়, সেই ‘নিকাহ’তে সাক্ষীও দিয়েছেন আরহান। কেবল তাই নয়, বাবার প্রেমিকা, বর্তমান এবং মায়ের প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভালই আরহানের।

সুরার সঙ্গে এই বিয়েতে আরবাজ় বেশি লোককে ডাকেননি। কেবলই পরিবারের প্রিয়জনেরা এবং নিকট বন্ধুরাই হাজির ছিলেন। এই প্রেমের কথাও খুব বেশি লোক জানাজানি হয়নি। বিদেশি অভিনেত্রী জিওর্জিয়ার সঙ্গে সম্পর্ক ভাঙার পর আরবাজ় ‘সিঙ্গল’, এমন কথাই জানতেন সকলে। ফলে সুরার সঙ্গে তাঁর বিয়ের খবর অনেককেরই চোখ কপালে তুলে দিয়েছে।

আরবাজ়ের পরবর্তী ছবি ‘পাটনা শুক্লা’র সেটে তাঁর সঙ্গে আলাপ হয় সুরার। সেই থেকেই বন্ধুত্ব এবং প্রেম শুরু হয়। অল্প কয়েকদিনের মেলামেশার পরই আরবাজ় সিদ্ধান্ত নেন, সুরাকেই তিনি জীবনসঙ্গী করবেন। এবং সেই মতোই বিয়ের সিদ্ধান্ত নেন আরবাজ়-সুরা। আরবাজ়ের এই সিদ্ধান্তে খুশি তাঁর পরিবারও। বিশেষ করে তাঁর ভাই ‘ভাইজান’ সলমন।