Viral Video: এড শিরানের সঙ্গে মঞ্চ মাতালেন অরিজিৎ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো

Arijit-Ad sheeran: মঞ্চ কাঁপালেন। অরিজিৎ সিং- এড শিরানের এই ডুয়েট যাঁরা প্রত্যক্ষ করতে পারলেন না, তাঁদের কণ্ঠে আক্ষেপের সুর। কেউ কেউ আবার অরিজিতের কনসার্ট নিয়েও প্রশ্ন তুললেন।

Viral Video: এড শিরানের সঙ্গে মঞ্চ মাতালেন অরিজিৎ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 12:22 PM

আরজি কর কাণ্ডে প্রতিবাদের গান মানেই এখন ‘আর কবে’। অরিজিৎ সিং-এর এই গান এখন দিকে দিকে ভাইরাল। তিলোত্তমার বিচার চেয়ে বারে বারে সরব হওয়া অরিজিৎ এখন কোথায়? নাহ্, বাংলায় নেই গায়ক। কনসার্টের জন্য ছেড়েছেন দেশ। লন্ডনে গিয়ে শ্রোতাদের মন জয় করলেন বরাবরের মতো। তবে এবার সকলের জন্য রইল বোনাস। এড শিরানের সঙ্গে একই তালে মঞ্চ মাতালেন অরিজিৎ সিং। মুহূর্তে গোটা কনসার্টের রূপটা গেল পাল্টে। সোশ্যাল মিডিয়ায় পলকে ভাইরাল হতে দেখা গেল সেই ছবি থেকে ভিডিয়ো। জমজমাট সন্ধ্যার বেশ কিছু ঝলক দেখে সকলেই উঠছেন চমকে। এ জুটিকে একই সঙ্গে একই মঞ্চে পাওয়া মানে শ্রোতাদের কাছে স্বর্গীয় সুখ।

চলতি বছরেই এড শিরান এসেছিলেন ভারত সফরে। সেখানেই তাঁকে দিলজিৎ দোসাইয়ের সঙ্গে ডুয়েট পারফর্ম করতে দেখা যায়। এবার অরিজিৎ সিং-এর সঙ্গে তিনি জুটি বাঁধতেই আবেগে ভাসলেন সকলে। অরিজিৎ সিং-এর একটি কনসার্টের অপেক্ষায় মুখিয়ে থাকেন ভক্তরা। তবে বাংলার বুকে বেশ কিছুদিন কনসার্ট বন্ধের সিদ্ধান্তই নিয়েছিলেন। পাশাপাশি শোনা গিয়েছিল তাঁর কণ্ঠস্বরে বেশ কিছু সমস্যা দেখা দিয়েছে। তাই চিকিৎসার জন্য সাময়িক বিরতিও নিয়েছিলেন। এবার আবারও ফিরলেন চেনা ছন্দে।

মঞ্চ কাঁপালেন। অরিজিৎ সিং- এড শিরানের এই ডুয়েট যাঁরা প্রত্যক্ষ করতে পারলেন না, তাঁদের কণ্ঠে আক্ষেপের সুর। কেউ কেউ আবার অরিজিতের কনসার্ট নিয়েও প্রশ্ন তুললেন। যদিও বিদেশ সফরে তিনি যে কনসার্ট করবেন, তা অনেক আগে থেকেই স্থির ছিল। অক্টোবর-নভেম্বরেও বেশ কিছু শো ইতিমধ্যেই বুকিং করা হয়ে আছে। প্রতিবাদ চলছে প্রতিবাদের মতো, কিন্তু অগ্রীম নেওয়া কনসার্ট বাতিল নয়। অরিজিৎ-এড শিরানের এই শো কটাক্ষে নয়, কেবলই ভরছে প্রশংসায়।