প্রিয়াঙ্কার সঙ্গে অবৈধ সম্পর্ক! কী মাশুল গুনতে হয়েছিল অক্ষয় কুমারকে?

Bollywood Gossip: ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত 'বারসাত' ছবির কথা মনে আছে? যে ছবিতে অভিনয় করেছিলেন ববি দেওল, প্রিয়াঙ্কা চোপড়া এবং বিপাশা বসু। ত্রিকোণ প্রেমের কাহিনি বক্স অফিসে বেশ হিটও করেছিল। কিন্তু জানেন কি এই ছবিতে ববি নয় প্রথমে অভিনয় করার কথা ছিল অভিনেতা অক্ষয় কুমারের। কিন্তু শেষ মুহূর্তে তিনি এই ছবি থেকে সরে আসেন।

প্রিয়াঙ্কার সঙ্গে অবৈধ সম্পর্ক! কী মাশুল গুনতে হয়েছিল অক্ষয় কুমারকে?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 6:53 PM

২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বারসাত’ ছবির কথা মনে আছে? যে ছবিতে অভিনয় করেছিলেন ববি দেওল, প্রিয়াঙ্কা চোপড়া এবং বিপাশা বসু। ত্রিকোণ প্রেমের কাহিনি বক্স অফিসে বেশ হিটও করেছিল। কিন্তু জানেন কি এই ছবিতে ববি নয় প্রথমে অভিনয় করার কথা ছিল অভিনেতা অক্ষয় কুমারের। কিন্তু শেষ মুহূর্তে তিনি এই ছবি থেকে সরে আসেন। ছবি মুক্তির প্রায় ১৯ বছর পরে ছবির নেপথ্যে লুকিয়ে থাকা গোপন কথা ফাঁস করলেন ছবির পরিচালক সুনীল দর্শন। তিনি জানিয়েছেন প্রথমে ববির অভিনয় করারই কথা ছিল না। প্রথমে অক্ষয়ই অভিনয় করছিলেন। সম্প্রতি এক সাক্ষাত্‍কারে সবটা ফাঁস করলেন পরিচালক। যেখানে তিনি বলে ফেলেন, ‘অদ্ভুত সমস্যা হয়েছিল’।

সাক্ষাত্‍কারে সুনীল বলেন, “অক্ষয় এবং প্রিয়াঙ্কার অভিনয় করার কথা ছিল। পাঁচ দিন শুটিং করার পর অক্ষয় আমায় ফোন করেন একটা মিটিংয়ের জন্য। সেখানেই সমস্যার কথা জানতে পারি।” পরিচালক জানান, সেই ববিব ম্যানেজারও অনুরোধ করেছিলেন যাতে তিনি অভিনেতাকে নিয়ে একটা ছবি তৈরি করেন। তখন তিনি ববিকে অপেক্ষা করতে বলেছিলেন। দর্শন বলেন, “অক্ষয় কোনও গন্ডগোল করে ফেলেছিল তাই ছবি থেকে বেরিয়ে যায়।”

সেই সঙ্গে পরিচালক যোগ করেন, “সেই সময় অক্ষয়ের সঙ্গে প্রিয়াঙ্কার সম্পর্ককে ঘিরে নানা ধরনের আলোচনা শুরু হয়েছিল। তার পরেই নাকি টুইঙ্কল খন্না বাড়ি ছেড়ে চলে যায়। অভিনেতা হিসাবে সাবধানী হওয়া উচিত ছিল। যখন অক্ষয় জানতো ওর স্ত্রী অভিনেত্রী ইন্ডাস্ট্রির অন্দরের সবটাই তাঁর জানা। তবে অক্ষয় প্রিয়াঙ্কাকে কোনও ভাবেই দোষ দেননি। সবটাই নিজের ঘাড়ে নিয়েছিলেন। আমায় কথাও দিয়েছিল অক্ষয় যে আমার পরের ছবিতে অভিনয় করবেন।” পরিচালক জানান, তার পর তিনি ববির ম্যানেজারকে ফোন করেছিলেন। অভিনেতাকে তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ করেছিলেন।