টিকা নিয়েও করোনায় আক্রান্ত হলেন নাগমা

কিছুদিন আগে একই ঘটনা ঘটেছিল অভিনেতা পরেশ রাওয়ালের সঙ্গে। তিনিও কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছিলেন।

  • TV9 Bangla
  • Published On - 12:47 PM, 8 Apr 2021
টিকা নিয়েও করোনায় আক্রান্ত হলেন নাগমা
নাগমা

বলিউডে একের পর এক তারকা করোনা-আক্রান্ত হচ্ছেন। এবার এই লিস্টে নাম লেখালেন অভিনেত্রী এবং রাজনীতিবিদ নাগমা। যদিও কয়েক দিন আগেই তিনি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন। তা সত্ত্বেও তাঁর টেস্টের রির্পোট পজিটিভ এসেছে। তিনি এখন বাড়িতেই ‘কোয়ারেন্টাইন’-এ আছেন।

নাগমা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “কিছুদিন আগেই আমি কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলাম, তা সত্ত্বেও আমার টেস্টের রির্পোট পজিটিভ এসেছে। আপনারা সবাই সাবধানে থাকুন। সমস্ত সর্তকতা সবাই অবলম্বন করুন।” তাঁর এই পোস্টের উত্তরে অভিনেত্রী সোনি রাজদান লিখেছেন, “নাগমা, সাবধানে থাকো, পারলে আরও একবার টেস্ট করিয়ে নাও। তোমার কোনও উপসর্গ না থাকলে এটা ভুয়ো পজিটিভ হতে পারে। যদি কোনও উপসর্গ থাকেও নিশ্চয়ই তা সামান্য।”

কিছুদিন আগে একই ঘটনা ঘটেছিল অভিনেতা পরেশ রাওয়ালের সঙ্গে। তিনিও কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই কথা সোশ্যাল মিডিয়ায় পরেশ রাওয়াল নিজেই জানিয়েছিলেন। সম্প্রতি অক্ষয় কুমার, আলিয়া ভাট, আমির খান সকলেই করোনায় আক্রান্ত। সদ্যই করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সলমন খান, রাকেশ রোশন, অনুপম খের, সইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।

আরও পড়ুন :অমিতাভ বচ্চনের স্ত্রী হচ্ছেন নীনা গুপ্তা!

প্রসঙ্গত উল্লেখযোগ্য সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। ৩০ এপ্রিল পর্যন্ত সপ্তাহান্তিক লক ডাউন চলছে। রাতে কার্ফু জারি করা হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন। নাগমা সোশ্যাল মিডিয়ায় সবাইকে সর্তকতা অবলম্বন করার জন্য অনুরোধ করেছেন।