অভিষেক-ঐশ্বর্যর অদেখা বিয়ের ছবি পোস্ট নেটিজ়েনের; দেখে কী বললেন অভিষেক?

ছবি পোস্ট হতেই ভাইরাল হয়েছে মুহূর্তে। যাঁরা জানেন, তাঁরা জানেন, বিয়েতে ঠিক কী পোশাক পরেছিলেন এই দুই তারকা।

অভিষেক-ঐশ্বর্যর অদেখা বিয়ের ছবি পোস্ট নেটিজ়েনের; দেখে কী বললেন অভিষেক?
অমিতাভ বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 5:09 PM

বৃহস্পতিবার একটি ছবি পোস্ট হয়েছে টুইটারে। ছবিটি পোস্ট করেছেন জনৈক ব্যক্তি। ছবিতে দেখা যাচ্ছে বিয়ের সাজে দাঁড়িয়ে আছেন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। অফ হোয়াইট শেরওয়ানি, মাথায় লাল-হলুদ সেহরা পরে অভিষেক। ঐশ্বর্যর পরনে লাল সাদা লেহেঙ্গা। আরও একটি বিষয় নজর কাড়ছে ছবিতে। সেটি হল ঐশ্বর্যর হাসি।

ছবিটি পোস্ট হতেই ভাইরাল হয়েছে। যাঁরা জানেন, তাঁরা জানেন, বিয়েতে ঠিক কী পোশাক পরেছিলেন এই দুই তারকা। সেই পোশাকের সঙ্গে কোনও মিলই নেই এই ছবির। যে কারণে খোদ অভিষককেই মুখ খুলতে হল।

জনৈক ব্যক্তি রুথ ছবিটি পোস্ট করেছেন টুইটারে। ক্যাপশনে বড় বড় করলে লিখেছেন, “একজনের হাসি ও একজনের স্মাইলই সব কিছু ব্যক্ত করছে।” পোস্টটি নজর এড়ায়নি জুনিয়র বচ্চনের। কমেন্ট করে জানিয়েছেন ছবির সত্যতা কতখানি। লিখেছেন, ” ছবিটি ফোটোশপ ইমেজ…”

ঐশ্বর্য ও অভিষেকের বিয়ে হয় ২০০৭ সালের ২০ এপ্রিল। সেই বছরই জানুয়ারির ১৪ তারিখে বাগদান হয় তাঁদের। একসঙ্গে বহু ছবিতে কাজ করেছেন ঐশ্বর্য-অভিষেক। ‘উমরাও জান’, ‘ধুম টু’, ‘রাবণ’, ‘গুরু’ উল্লেখযোগ্য। শোনা যায়, শুটিং করতে করতেই নাকি একে অপরের কাছাকাছি এসেছিলেন ঐশ্বর্য ও অভিষেক। ২০১১ সালের ১৬ নভেম্বর জন্ম নেয় তাঁদের একমাত্র কন্যা আরাধ্যা।

সম্প্রতি ‘দ্য বিগ বুল’এ অভিনয় করে ফের দর্শকের নজর কেড়েছেন অভিষেক। ‘বব বিশ্বাস’ ও ‘দাসভি’র মতো ছবি আছে তাঁর পাইপলাইনে। এদিকে গত সপ্তাহেই মণিরত্নমের ‘পন্নিইন সিলভন’ ছবির জন্য একটি নাচের সিকোয়েন্সের শুটিং করেছেন ঐশ্বর্য। ৪০০জন জুনিয়র আর্টিস্ট ছিল সেই গানের নাচে। সেখানে দুটি চরিত্রে দেখা যাবে বিশ্ব সুন্দরীকে।

আরও পড়ুন: Ankita Lokhande: “তুমিই আমার মানব”, কার উদ্দেশে এমন কথা অকপটে বললেন অঙ্কিতা

আরও পড়ুন: Sayantika Banerjee: মিলিটারি কার্গো প্যান্ট পরে কোথায় চললেন সায়ন্তিকা?

আরও পড়ুন: আর ডি বর্মন বেঁচে থাকলে খুব খুশি হতেন”, কোন প্রসঙ্গে বললেন উষা উত্থুপ?