Viral Video: প্রকাশ্যে মেয়ে বউয়ের সঙ্গে ফাটিয়ে নাচ, রবিবার নেটদুনিয়ায় ঝড় তুললেন

Relationship: এই ভিডিয়ো দেখা মাত্রই খুশির হাওয়া ভক্তমহলে। সকলেই এক কথায় বলে উঠলেন যে সুখী পরিবার। চেয়ারে বসে উদ্দাম নাচছেন ঐশ্বর্যও, পাশে বসে মেয়ে আরাধ্যাও নাচছে বাবা-মায়ের সঙ্গেই, শেষে মেয়েকে ফ্লাইং কিস দিয়ে বসলেন অভিষেক।

Viral Video: প্রকাশ্যে মেয়ে বউয়ের সঙ্গে ফাটিয়ে নাচ, রবিবার নেটদুনিয়ায় ঝড় তুললেন
Follow Us:
| Edited By: | Updated on: Jun 05, 2022 | 3:15 PM

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের মধ্যে সম্পর্কের গভীরতা পরিমাপ করার চেষ্টা কম বেশি সকলেই করে চলেছেন। কখনও তাঁদের বিচ্ছেদের গুঞ্জন ঘিরে জল্পনা তুঙ্গে, কখনও আবার তাঁদের রসায়ন নিয়ে নানা কাহিনি উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে খুব একটা ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলামেলা আলোচনা করতে পছন্দ করেন না দুজনেই। শত বিতর্কের মাঝেই কোথাও গিয়ে যেন তাঁরা মুখ খুলতে নারাজ। নিজেদের মত করে গুছিয়ে সংসার করছেন এইুটি। অমিতাভ-জয়া বচ্চন যে সংসারের অভিভাবক, সেখানে আর যাই হোক, ভাঙন মানায় না। আর তাই নিন্দুকের মুখে ছাই দিয়ে এবার ভাইরাল হয়ে উঠলেন অমিতাভ-ঐশ্বর্য জুটি।

প্রেমপর্ব থেকে শুরু করে আলোচনার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন এই জুটি। তবে না, দিব্যি আছেন তাঁরা। যার প্রমাণ রবিবার সকাল থেকেই ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার পাতায়। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এক একটি পোস্ট। বচ্চন পরিবারের একচিলতে সুখের মুহূর্ত ক্যামেরা বন্দি। মেয়ে ও স্ত্রীর সঙ্গে ফাটিয়ে নাচ করলেন অভিনেতা অভিষেক বচ্চন। সম্প্রতি আইফা থেকে ভাইরাল এই ভিডিয়ো। তাঁদেরকে নাচতে দেখে আসে পাশে থাকা সকলেই ক্যামেরার সেই মুহূর্ত বন্দি করার জন্য মরিয়া হয়ে উঠল।

এই ভিডিয়ো দেখা মাত্রই খুশির হাওয়া ভক্তমহলে। সকলেই এক কথায় বলে উঠলেন যে সুখী পরিবার। চেয়ারে বসে উদ্দাম নাচছেন ঐশ্বর্যও, পাশে বসে মেয়ে আরাধ্যাও নাচছে বাবা-মায়ের সঙ্গেই, শেষে মেয়েকে ফ্লাইং কিস দিয়ে বসলেন অভিষেক। ভালবাসা থেকে বাদ পড়ল না ঐশ্বর্যও। তাঁরও চিবুকে হাত দিয়ে চুম্বন করে নিলেন অভিষেক।