Ajay-Akshay-Diwali War: দেওয়ালিতে অজয়ের ‘থ্যাঙ্ক গড’ না অক্ষয়ের ‘রাম সেতু’, কার ভাগ্য খুলবে!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: Oct 21, 2022 | 7:14 PM

Ajay-Akshay-Diwali War: তাই এইবার দিওয়ালিতে মা লক্ষ্মী অক্ষয়-অজয়ের উপর আশীর্বাদ বর্ষণ করেন কি না তা দেখার।

Ajay-Akshay-Diwali War: দেওয়ালিতে অজয়ের 'থ্যাঙ্ক গড' না অক্ষয়ের 'রাম সেতু', কার ভাগ্য খুলবে!
অজয় না অক্ষয় কার প্রতি দেওয়ালিতে সদয় হবেন দর্শক!

বাংলা সিনেমার যেমন দুর্গা পুজো তেমন হিন্দি সিনেমার দেওয়ালি। এই সময় সকলেই শুভ কাজ সারতে চায়। সিনেমা ইন্ডাস্ট্রিও তার বাইরে নয়। এই সময় সিনেমা মুক্তি পেলে তা ভাল ফল করবে বক্স অফিসে, তেমনটাই মান্যতা বলিউডে। কোন ছবি দেওয়ালিতে মুক্তি পাবে বলিউডে তা নিয়ে চলতে থাকে আলোচনা। এই বছর একটা নয়, দুটো ছবি মুক্তি পাচ্ছে দিওয়ালিতে। এমন দুইজন যাঁরা নিজেদের কেরিয়ার শুরু করেন প্রায় একই সঙ্গে। অনেক ছবিতে স্ক্রিন শেয়ারও করেছেন। কথা হচ্ছে অজয় দেবগন (Ajay Devgn)  এবং অক্ষয় কুমারের (Akshay Kumar)। এই বছর আবার দুইজনের মুক্তি পাওয়া কোনও ছবিই বক্স অফিসে সফল হতে পারেনি। তাই এইবার দিওয়ালিতে মা লক্ষ্মী অক্ষয়-অজয়ের উপর আশীর্বাদ বর্ষণ করেন কি না তা দেখার।

অক্ষয় আসছেন রামকে ভরসা করে ‘রাম সেতু’ (Ram Setu) ছবি নিয়ে। অন্যদিকে নিজেই চিত্রগুপ্ত সেজে ‘থ্যাঙ্ক গড’ (Thank God) ছবিতে অজয়। সিদ্ধার্থ মালহোত্রা এবং রকুল প্রীত সিং আছেন অজয়ের পাশে। অক্ষয়ের পাশে জ্যাকলিন ফার্নান্দেজ। দুটো ছবির ট্রেলার মুক্তি পেতেই জড়িয়েছে বিতর্কে। ভারতের ৭০০০ হাজার বছরের পুরোনো এক ইতিহাসের গল্প নিয়ে আসছেন অক্ষয়। আর অজয় মানুষের ভিতরের কাম-ক্রোধ-হিংসা-লোভ-এর মতো ইন্দ্রিয়র উপর কীভাবে নিয়ন্ত্রণ আনা যায় হাস্যরসের মধ্যে দিয়ে সেটাই দেখাতে চেয়েছেন ছবিতে। ট্রেলার দেখে তেমনটাই বোঝা যাচ্ছে।

বছরটা অক্ষয় কুমারের জন্য বিশেষ ভাল নয়। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’-তিনটে ছবির কোনটাই দর্শক পছন্দ করেননি। বলিউডে একটা বয়কট হাওয়া চলছে। এটাই কি ছবি ফ্লপের কারণ? এই নিয়ে অক্ষয়ের মত, বয়কট নয়, দর্শক তাঁর কাছ থেকে কী চাইছেন সেটা বুঝতে পারলেই আবার দর্শক মন তিনি জয় করতে পারবেন।

উল্টোদিকে অজয় দেবগন ‘গাঙ্গুরাঈ কাথিয়াওয়াড়ি’ আর  ‘আরআরআর’-এর এই বছরের দুটো ব্লক বাস্টার ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেন। তবে তাঁর নিজের পরিচালিত-অভিনীত ছবি ‘রানওয়ে ৩৪’ বক্স অফিসে মুখ থুবড়ে পরে। ছবিতে তাঁর সঙ্গে অমিতাভ বচ্চন, রকুলপ্রীত সিং থাকা সত্ত্বে দর্শক মন জয় করতে ব্যর্থ তাঁরা। এমনকি এই বছর ঈদে মুক্তি পায় ছবি। আর সকলেই জানেন ঈদ মানেই সলমন খান। এবার তিনি না থাকা সত্ত্বেও এই সময়টাকে কাজে লাগাতে ব্যর্থ হন অজয়।

এবার দুইজনেরই পাখির চোখ দেওয়ালি। এর আগেও অজয়ের ছবি এই সময় মুক্তি পায়। বলিউড বাদশা শাহরুখ খানের প্রিয় সময় এটি। একবারে অজয়-শাহরুখের মধ্যে এই সময় ছবি মুক্তি নিয়ে অশান্তিও হয়। যা গিয়ে শাহরুখ এবং কাজলের বন্ধুত্বেও ছাপ ফেলে। তবে এখন সব অতীত। এখন দর্শক অক্ষয় না অজয় কার ছবির প্রতি সদয় হন দেখার। দুইজনেই দর্শকের ভালবাসা পাবেন, একজন বা কেউ- নন, সেটা দেখতে অপেক্ষা ২৫ অক্টোবর মানে আর এক সপ্তাহ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla