করোনা বিধি না মেনেই বলি সেলেবদের পার্টি!

অমৃতার পার্টিতে কারও মুখেই মাস্ক ছিল না। সোশ্যাল ডিসট্যান্স মেনে চলার কোনও উদাহরণও দেখা যায়নি। ফলে দর্শকের এক অংশের মতে, ফিল্মি তারকাদের দেখে সমাজে অনেকেই প্রভাবিত হন। এই দুঃসময়ে তাঁরা সাধারণের জন্য কোন নিদর্শন রাখলেন, প্রশ্ন উঠছে তা নিয়েও।

করোনা বিধি না মেনেই বলি সেলেবদের পার্টি!
পার্টিতে করণ, মালাইকা এবং অর্জুন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 25, 2021 | 12:58 PM

সোমবার থেকে সপ্তাহ শুরু। অর্থাৎ কাজ শুরু। কিন্তু একটানা কাজ করতে করতে যদি আপনার একঘেয়ে লাগে, কী করবেন? উত্তর খুব সহজ। পার্টি। আর বন্ধুদের সঙ্গে পার্টি হলে তো কথাই নেই। বলি অভিনেত্রী অমৃতা আরোরা (Amrita Arora) সপ্তাহের মধ্যিখানে তেমনই পার্টির আয়োজন করলেন। হাজির ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা।

অমৃতার গেস্ট লিস্টে মালাইকা আরোরা (Malaika Arora) থাকবেন না, তা আবার হয় নাকি? মালাইকা-অমৃতা সম্পর্কে বোন হলেও তাঁদের সম্পর্কটা বন্ধুদের। আর মালাইকার সঙ্গে যেন এক বাক্যে এখন জুড়ে গিয়েছে অর্জুন কাপুরের নাম। করণ জোহরকে (Karan Johar) ছাড়া যে কোনও বলিউডি পার্টি নাকি জমে না। করণ না থাকলে গসিপ করবেন কে? এ ছাড়াও গেস্ট লিস্টে ছিলেন গৌরী খান, মনীশ মালহোত্রা, সঞ্জয় কাপুর, সীমা খান, করিশ্মা কাপুরের মতো শিল্পীরা। করিশ্মা থাকলেও কিন্তু অমৃতার পার্টিতে বেস্টি করিনার দেখা মেলেনি।

জানা গিয়েছে, অমৃতার মুম্বইয়ের বাংলোতে নাকি এই পার্টির আয়োজন হয়েছিল। রাত ভোর খাওয়া, আড্ডার ব্যবস্থা ছিল। করণ ইনস্টাগ্রাম স্টোরিতে সেই পার্টির বিশেষ কিছু মুহূর্তও শেয়ার করেছেন।

আরও পড়ুন, ‘কখনও কখনও মনে হয়, আমি ছেলে’, সুজানের এ হেন মন্তব্যে কী বললেন হৃতিক?

এই পার্টির ছবি সোশ্যাল ওয়ালে ছড়িয়ে পড়ার পরই আবার সমালোচনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। কারণ করোনার দ্বিতীয় ঢেউয়ের সামনে দাঁড়িয়ে গোটা বিশ্ব। অন্তত বিশেষজ্ঞরা তেমনটাই মনে করছেন। মুম্বইয়ের অবস্থা বেশ খারাপ। করোনা সংক্রান্ত সমস্ত স্বাস্থ্যবিধি বার বার করে মেনে চলার পরামর্শ দেওয়া হচ্ছে। অমৃতার পার্টিতে কারও মুখেই মাস্ক ছিল না। সোশ্যাল ডিসট্যান্স মেনে চলার কোনও উদাহরণও দেখা যায়নি। ফলে দর্শকের এক অংশের মতে, ফিল্মি তারকাদের দেখে সমাজে অনেকেই প্রভাবিত হন। এই দুঃসময়ে তাঁরা সাধারণের জন্য কোন নিদর্শন রাখলেন, প্রশ্ন উঠছে তা নিয়েও।