ভিখিরির কোনও পছন্দ হয় না, আমি সেভাবেই শুরু করেছিলাম: অপারশক্তি

অপারশক্তির কমেডি ঘরানার অভিনয়ই এখনও পর্যন্ত বেশি পছন্দ করেছেন দর্শক। কিন্তু কমেডি চরিত্রে অভিনয়ের জন্য নাকি আলাদা করে কোনও পরিকল্পনা করেননি অপারশক্তি।

  • TV9 Bangla
  • Published On - 15:22 PM, 9 Apr 2021
ভিখিরির কোনও পছন্দ হয় না, আমি সেভাবেই শুরু করেছিলাম: অপারশক্তি
অপারশক্তি খুরানা।

ভাই বলিউডে (bollywood) বেশি বিখ্যাত। দাদার খ্যাতি তুলনায় কম। কিন্তু অভিনেতা (Actor) হিসেবে কেউ কম যান না। ভাইয়ের নায়কোচিত ইমেজ রয়েছে এ কথা ঠিক। কিন্তু অন্য ধারার ছবিতে নিজেকে একাধিকবার প্রমাণ করে বলিউডে পায়ের তলার মাটি শক্ত করে নিয়েছেন দাদাও। এ হেন, ভাই এবং দাদা হলেন আয়ুষ্মান খুরানা এবং অপারশক্তি খুরানা (Aparshakti Khurana)।

অপারশক্তির কমেডি ঘরানার অভিনয়ই এখনও পর্যন্ত বেশি পছন্দ করেছেন দর্শক। কিন্তু কমেডি চরিত্রে অভিনয়ের জন্য নাকি আলাদা করে কোনও পরিকল্পনা করেননি অপারশক্তি। সদ্য এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ভিখিরির কোনও পছন্দ হয় না। আমি সেভাবেই তো কেরিয়ার শুরু করেছিলাম। যে চরিত্র পেয়েছি, সেটাই করেছি। এমনকি আজও আমার মনে হয়, আমার মতো অভিনেতার কোনও পছন্দ থাকতে পারে না। যে চরিত্র আসবে, সেটাই করতে হবে।”

আরও পড়ুন, নতুন খবর দিলেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস, কী জানেন?

কমেডি ঘরানার বাইরে ‘স্ট্রিট ডান্সার ৩’-এ অপারশক্তির অভিনয় দেখেছেন দর্শক। তিনি নিজেও মনে করেন, এই ছবিটি তাঁকে কমিক জোন থেকে বেরতে সাহায্য করেছে। “আমি যে কমেডির বাইরে ইমোশনাল চরিত্রেও অভিনয় করতে পারি, সেটা দেখানোর সুযোগ দিয়েছে ‘স্ট্রিট ডান্সার ৩’। আমি এই ছবিটার পর নিজেও বিশ্বাস করতে পেরেছি, কমেডি ছাড়াও সিরিয়াস চরিত্রে অভিনয় করতে পারব”, বলেন তিনি।

আপাতত ‘হেলমেট’ নিয়ে প্রস্তুতি নিচ্ছেন অপারশক্তি। লিড হিসেবে এই প্রথম তিনি একাই কাজ করবেন। এখনও পর্যন্ত আমাদের সমাজে দোকানে কন্ডোম কিনতে গিয়ে বহু মানুষ কতটা ইতস্তত করেন, সেই বাস্তব ঘটনা নিয়েই তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। অপারশক্তি বিশ্বাস করেন, ভাল গল্প, ভাল চিত্রনাট্যই এখন আসল কথা। তার উপরে নির্ভর করে অভিনেতাদের পারফরম্যান্স। আর ভাল গল্প পর্দায় দেখতে সাধারণ দর্শক হলমুখী হবেন বলেই মনে করেন তিনি।