বিয়েতে বরের মেকআপ নিজেই করলেন গওহর খান, দেখুন ভিডিয়ো

বিয়েতে বরের মেকআপ খোদ করছেন বউ-ই। এমনটা দেখেছেন আগে?

বিয়েতে বরের মেকআপ নিজেই করলেন গওহর খান, দেখুন ভিডিয়ো
বরকে সাজাচ্ছেন গওহর খান।
Follow Us:
| Updated on: Dec 28, 2020 | 12:34 PM

বিয়েতে বরের মেকআপ করছেন খোদ বউ-ই। এমনটা দেখেছেন আগে? ঠিক এমন কাণ্ডই ঘটল অভিনেত্রী গওহর খানের বিয়েতে। বরের টাচ আপ থেকে হেয়ার স্টাইল…সব নিজের হাতেই করলেন তিনি।

বড়দিনেই বিয়ে করছেন গওহর খান এবং তাঁর দীর্ঘ দিনের প্রেমিক জইদ দরবার। করোনাকালেও তাঁদের সেই গ্র্যান্ড ওয়েডিংয়ের ছবি এখন নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। গওহর তাঁর বিয়েতে পরেছিলেন ফ্যাশন ডিজাইনার মনীশ মলহোত্রর ডিজাইন করা লেহেঙ্গা। তাঁর হেয়ার স্টাইল করেছিলেন রিতিকা।

সেই রিতিকাই সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর সেই ভিডিয়োতেই দেখা যাচ্ছে জইদকে রীতিমতো সাজাচ্ছেন গওহর। তিনি কিন্তু তখন কনের সাজে। কখনও চলছে ফাউন্ডেশনে শেষ টাচ আপ আবার কখনও হবু বরের চুল ঠিক করে দিচ্ছেন গওগর। অবাক অনুরাগীরা। বিয়ের দিনেও নিজের সাজের পাশপাশি জইদের জন্যও যে তাঁর এত খেয়াল তা দেখে আপ্লুত তাঁরা।

করোনাকালেও প্রেমের মরসুম বলিউড জুড়ে। কিছুদিন আগেই বিয়ে করেছেন আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়াল। তার ঠিক কিছু দিন আগে নিকাহ করেছিলেন একদা অভিনেত্রী সানা খান। সম্প্রতি বিয়ে করলেন গওহর। গওহরের স্বামী জইদ দরবার বিখ্যাত সঙ্গীত পরিচালক ইসলাইম দরবারের ছেলে। জইদ বয়সে গওহরের থেকে প্রায় দশ বছরের ছোট। যদিও বয়স তাঁদের মধ্যে বাধা হয়ে দাঁড়ায়নি কখনও। বরং আরও মজবুত হয়েছে সম্পর্ক। বিয়েতে চুটিয়ে নেচেছেন গওহর-জইদ। উপস্থিত ছিলেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী এবং মনীশ মলহোত্রর মতো বলিস্টারেরা।