TMC: মমতার সভা শুনেই ছুটেছিলেন চুঁচুড়া, আর বাড়ি ফেরা হল না পোলবার স্বপনের

TMC: এদিকে ঘটনার খবর পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার হাসপাতালে যান। মৃত দলীয় কর্মীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তাঁর বাড়িতেও যান। দীর্ঘ সময় কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।

TMC: মমতার সভা শুনেই ছুটেছিলেন চুঁচুড়া, আর বাড়ি ফেরা হল না পোলবার স্বপনের
বাম দিকে স্বপন মাঝিImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 15, 2024 | 7:33 PM

হুগলি: দলের সভা মানেই তাঁর দেখা পাওয়া যাবে। তার উপর এখন আবার ভোট। দিন রাত এক করে খাটছিলেন। এদিন মুখ্যমন্ত্রীর সভার কথা শুনে ছুটেছিলেন চুঁচুড়া। এদিন সেখানে হুগলি লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সভা ছিল তৃণমূল সুপ্রিমোর। সেখানেই গিয়েছিলেন পোলবার সুগন্ধা গ্রাম পঞ্চায়েতের পুরুষোত্তম পার্টি গ্রামের তৃণমূল কর্মী স্বপন মাঝি। কিন্তু কে জানত আর বাড়ি ফেরা হবে না তাঁর। 

সূত্রের খবর, সভা শেষে একজনের স্কুটারে চেপে বাড়ি ফিরছিলেন তিনি। কিন্তু, পথে আচমকা অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে দেন। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পরিবারে। শোকের আবহ দলীয় কর্মীদের মধ্যে। 

এই খবরটিও পড়ুন

এদিকে ঘটনার খবর পেয়ে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার হাসপাতালে যান। মৃত দলীয় কর্মীর পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে তাঁর বাড়িতেও যান। দীর্ঘ সময় কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে। বিধায়কই জানান, ৬ মাসে আগে একবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন স্বপন। তারপর থেকে যদিও তিনি ভালই ছিলেন। কিন্তু, আচমকা ফের এই ঘটনা।