পরিচালক রোহিত শেট্টির ‘সার্কাস’-এ ক্যামিও করছেন দীপিকা পাডুকোন

পরিচালক রোহিত শেট্টি জোরকদমে শুটিং করছেন ওঁর নতুন ছবি ‘সার্কাস’-এর। একটি ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। একটি নাচের দৃশ্যে তাঁকে দেখা যাবে।

পরিচালক রোহিত শেট্টির ‘সার্কাস’-এ ক্যামিও করছেন দীপিকা পাডুকোন
দীপিকা পাড়ুকোন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 19, 2021 | 5:20 PM

পরিচালক রোহিত শেট্টি জোরকদমে শুটিং করছেন ওঁর নতুন ছবি ‘সার্কাস’এর। ‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে রোহিত শেট্টি বানাচ্ছেন এই ছবি। দমফাটা হাসির গল্প। ছবিতে অভিনয় করছেন রণবীর সিং, বরুণ শর্মা, জ্যাকলিন ফানার্ন্ডেজ এবং পূজা হেগড়ে। এখন শোনা যাচ্ছে একটি ‘ক্যামিও’ চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। একটি নাচের দৃশ্যে তাঁকে দেখা যাবে। তবে এই ছবিতে দীপিকা কোনভাবেই ‘আইটেম গার্ল’ নয়। নাচের দৃশ্য ছাড়াও টুকরো টুকরো কয়েকটি দৃশ্যেও তাঁকে দেখা যাবে। শোনা যাচ্ছে তিনদিন শুটিংও করে ফেলেছেন দীপিকা।

View this post on Instagram

A post shared by Ranveer Singh (@ranveersingh)

বিয়ের পর এই নিয়ে দ্বিতীয় ছবিতে একসঙ্গে অভিনয় করলেন দীপিকারণবীর। এর আগে কপিল দেবের বায়োপিক ‘83’-এ একসঙ্গে অভিনয় করেছেন স্বামীস্ত্রী। অবশ্য ‘83’-এও ‘ক্যামিও’ করেছেন দীপিকা। এই মুহূর্তে দীপিকা পাডুকোন শাহরুখ খানজন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’এর শুটিং করছেন। ‘পাঠান’এর শুটিংয়ের মাঝেই তিনি ‘সার্কাস’এর শুট করলেন। পরিচালক শকুন বাত্রার পরের ছবির শুটিংও দীপিকা শেষ করে ফেলেছেন। এই ছবির প্রযোজক করণ জোহর।

আরও পড়ুন :ছেলে নাকি মেয়ে? করিনাকে পাঠানো উপহারের রঙে কি কোনও ইঙ্গিত রয়েছে?

মুম্বাইতে এখন ‘সার্কাস’এর শুটিং চলছে। শেষ হতে হতে পরের মাস। ‘কমেডি অফ এররস’ থেকে অনুপ্রাণিত হয়ে গুলজারও কাল্ট ছবি বানিয়েছিলেন ‘আঙুর ’। তবে ‘সার্কাস’এর রিলিজ নিয়ে এখনও কিছু ভাবেননি রোহিল শেট্টি।