Disha Patani: দিদির জন্মদিনে স্মৃতিতে ভাসলেন দিশা! ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে

সম্প্রতি দিশা পটানি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর দিদি খুশবু পটানি সঙ্গে একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, 'শুভ জন্মদিন ডুব্বু'।

Disha Patani: দিদির জন্মদিনে স্মৃতিতে ভাসলেন দিশা! ছবি শেয়ার করলেন ইনস্টাগ্রামে
দিশা ও খুশবু পটানি

স্টাইল স্টেটমেন্টের ক্ষেত্রে দশ গোল দিতে পারেন তিনি। বলিউডের অন্যতম বোল্ড অভিনেত্রীদের মধ্যে এই নায়িকা গ্ল্যামারাস ও হট লুকের জন্য বেশ জনপ্রিয়। আর কেউ নন তিনি হলেন দিশা পটানি। অন্যদিকে, এই নায়িকার এক দিদি রয়েছেন, যাঁর নাম খুশবু পটানি।

সম্প্রতি দিশা পটানি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর দিদি খুশবু পটানি সঙ্গে একটি ছোটবেলার ছবি শেয়ার করেছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন ডুব্বু’। সঙ্গে দিয়েছেন একটি ফুলের ইমোটিকন। ছোটবেলার ছবিতে ভেসে উঠেছে দিশা ও খুশবুর বন্ডিং।

ছোটবেলার দিশার এই ছবিটি সম্ভাবত কোনও জন্মদিনের পার্টিতে তোলা। যেখানে দেখা যাচ্ছে, ক্যামেরার দিকে উজ্জ্বল মুখে তাকিয়ে রয়েছে দিশা। আর তাঁর পাশে রয়েছেন দিদি খুশবু। একটি সাদা জামার ওপরে ডেনিম জ্যাকেট পরেছেন দিশা। আর মাথায় বার্থ ডে টুপি। অন্যদিকে দিদি খুশবুও পরেছেন লাল জামার ওপর ডেনিম জ্যাকেট।

দিদির জন্য লেট-নাইট বার্থ ডে পার্টিও আয়োজিত করেছিলেন দিশা। তারই এক ঝলক দেখা গেছে দিশার ইনস্টা স্টোরিতে। জন্মদিনের রাতে গোলাপি স্প্যাগেটি ড্রেসে দেখা গেছে খুশবু পটানিকে। দিদির নাচের ভিডিয়ো শেয়ার করে দিশা লিখেছেন, “শুভ জন্মদিন আমার ক্রেজি বোন, আমিও যদি তোমার মতো নাচতে পারতাম”।

ফিট বডি আর বোল্ড লুকের জন্য বলিউডে বেশ জনপ্রিয় মুখ দিশা পটানি। সেই দিক থেকে কোনও অংশে পিছিনে নেই দিদি খুশবু। বোনের মতই ফিটনেস ফ্রিক তিনিও। যদিও তিনি ভারতীয় সেনাবাহিনীতে লেফটেন্যান্ট পদে কর্মরত। তবে দুই বোনের সম্পর্ক খুবই ভাল। সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই যদিও সেটা বোঝা যায়। নিয়মিত একে অপরের ছবি শেয়ার করার পাশাপাশি, একে অন্যের পোস্টে কমেন্টও করেন তাঁরা।

তেলেগু ছবি ‘লোফার’-এ অভিনয় করে ছবির জগতে পা রাখেন দিশা। তারপর যে ছবিটি দিশাকে লাইমলাইটে আনে, সেটি মহেন্দ্র সিং ধোনির বায়োপিক। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেছিলেন দিশা। সম্প্রতি সলমনের সঙ্গে ‘রাধে’ ছবিতে অভিনয় করেছেন। একতা কাপুরের প্রযোজনায় ‘কে টিনা’-এ মুখ্য নারী চরিত্রে দিশা। ২০২১ সালের মার্চ মাসে করেছিলেন মোহিত সুরির ‘এ ভিলেন রিটার্নস’-এর শুটিংও। সেখানে দিশার সঙ্গে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর ও জন আব্রাহম।

আরও পড়ুন: মা ছিলেন কেনিয়ার এনআরআই, বাবা ছোট্ট শহরের বাসিন্দা, ৩৫ বছরের বিবাহবার্ষিকীতে পরিণীতির খোলা চিঠি

আরও পড়ুন: কার্তিকের নাম বুকে ‘খোদাই’ ভক্তের, ‘পারমানেন্ট নাকি’? তাজ্জব অভিনেতা!

আরও পড়ুন: ‘জার্সি’র ট্রেলারে শাহিদের ‘কবীর সিং’-এর ঝলক, ব্যর্থ ক্রিকেটারের ঘুরে দাঁড়ানোর গল্প

Click on your DTH Provider to Add TV9 Bangla