Soha Ali Khan Pataudi: মাথায় নিউ ইয়ার টুপি পরে পরিবারের প্রিয়জনদের নিয়ে সোহার বর্ষবরণ

ছবি পোস্ট করে গুরুত্বপূর্ণ কথা বলেছেন সোহা।

Soha Ali Khan Pataudi: মাথায় নিউ ইয়ার টুপি পরে পরিবারের প্রিয়জনদের নিয়ে সোহার বর্ষবরণ
সইফ, করিনা, স্বামী কুণাল খেমু ও অন্যান্য প্রিয়জনদের সঙ্গে বর্ষবরণ সোহার।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2022 | 7:48 AM

পার্টি আর বলিউড – এই দুটি যেন সমার্থক শব্দ। বলিউডে সেলেবরা পার্টি করবেন না, তা হয় না। সারাবছরই তাঁদের হই-হুল্লোড় নাচ-গান লেগেই থাকে, কারণে-অকারণে পার্টি হয়। গতকাল ছিল ২০২১ সালের শেষ রাত। পার্টি হবে না, তাও কী হয়! সারা বিশ্ব যেখানে আনন্দের জোয়ারে গা ভাসিয়ে দিয়েছে। সেখানে বলিউড কিছুতেই পিছিয়ে থাকতে পারে না। থাকেওনি। কিন্তু কিছু সেলেব বাড়িতেই পালন করেছেন বর্ষবরণ উৎযাপন। সেই তালিকায় রয়েছেন পতৌদি শহজাদি সোহা আলি খানের নামও। করোনায় বাইরে নয়, ঘরোয়া ভাবেই স্বাগত জানিয়েছেন ২০২২ সালকে।

View this post on Instagram

A post shared by Soha (@sakpataudi)

একটি ছবি পোস্ট করেছেন সোহা। ফ্রেমটি অনবদ্য। রয়েছেন দাদা সইফ আলি খান, বউদি করিনা কাপুর খান, স্বামী কুণাল খেমু, প্রিয়জন কুণাল কাপুর ও সাইরা কাপুর। সকলকে নিরাপদ দূরত্ব মেনে একসঙ্গে নৈশভোগ করতে দেখা যায়। টেবিল ভর্তি সুস্বাদু খাবার। প্রচুর কাবাব, স্টেক! যেমনটা নিউ ইয়ারের মেনুতে থাকে আরকী। ভোজন শেষে ছবিটি তোলা হয়েছে দেখা যাচ্ছে। সকলের মাথায় সোনালি নিউ ইয়ার টুপি। করিনার পরনে সাল নাইট সুট। বাকিরা মোটামুটি ডেকড আপ হয়েই খেতে বসেছিলেন।

ছবি পোস্ট করে গুরুত্বপূর্ণ কথা বলেছেন সোহা। বলেছেন, “২০২১ সালের লাস্ট সাপার (শেষ আহার)… ৫০ শতাংশ ভর্তি। নতুন বছরের শুভ কামনা। ২০২১-এর ফেয়ারওয়েল।”

করোনার নতুন ভেরিয়্যান্ট ‘ওমিক্রন’ আক্রমণের কারণে ফের ‘লকডাউন লকডাউন’ গন্ধ পাওয়া যাচ্ছে। দিল্লিতে সিনেমা হল বন্ধ করে দিয়েছে কেজরীওয়ালের সরকার। রাজধানীর এই উদাহরণ গোটা দেশকে কীভাবে প্রভাবিত করবে কেউ আন্দাজই করতে পারছেন না। তবে মনের মধ্যে একটাই ভয় নিয়ে সকলে বসে আছেন। আবার লকডাউন! আবার হল বন্ধ! কিছুদিন হল প্রেক্ষাগৃহ খোলার ফলে বিগ বাজেটের হিন্দি ও অন্যান্য স্থানীয় ভাষার ছবিগুলি হলেই মুক্তি পাচ্ছে। দর্শকও হলে ভিড় জমাচ্ছেন। হল মালিক, কর্মী, ডিস্ট্রিবিউটার, সিনেমা নির্মাতা… সক্কলে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন। ফলে ফের সব বন্ধ হওয়ার আশঙ্কা এখন থেকেই চিন্তায় ফেলে দিয়েছে।

আরও পড়ুন: Jaya Ahsan: বছর শেষে দারুণ খুশির খবর জয়া আহসানের জীবনে, নতুন দায়িত্বে অভিনেত্রী