Bollywood News: সপরিবার রাজস্থানে করিনা, লোকেশন থেকে শেয়ার করলেন তৈমুরের ছবি

Kareena Kapoor Khan: তৈমুরের ছবি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, ‘পুলের ধারে বসে সকলের হ্যালোইন লুক দেখে নিচ্ছি’।

Bollywood News: সপরিবার রাজস্থানে করিনা, লোকেশন থেকে শেয়ার করলেন তৈমুরের ছবি
তৈমুর আলি খান। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 3:54 PM

একদিকে মুম্বইতে যখন বাবা, মায়ের সঙ্গে হ্যালোইন পার্টির আয়োজন করছে বন্ধুরা, অন্যদিকে তৈমুর আলি খান তখন মায়ের সঙ্গে রাজস্থান বেড়াতে গিয়েছে। বন্ধুদের সঙ্গে হ্যালোইনে রকমারি সাজা হল না এ বছর তার। তবে বেড়াতে গিয়েও দারুণ মজা হচ্ছে। তৈমুরের মা অর্থাৎ বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান রাজস্থানে তৈমুরের পুল টাইম ফ্রেমবন্দি করে রেখেছেন। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে তা শেয়ারও করে নিলেন তিনি।

তৈমুরের ছবি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, ‘পুলের ধারে বসে সকলের হ্যালোইন লুক দেখে নিচ্ছি’। প্রিয়াঙ্কা চোপড়া, অমৃতা আরোরা, অর্জুন কাপুরের মতো বলি ইন্ডাস্ট্রির সদস্যরা করিনার শেয়ার করা এই ছবিতে মন্তব্য করেছেন। অনুরাগীদের অনেকেই তৈমুরের নতুন নাম দিয়েছেন। সইফ জুনিয়র। শুধু তৈমুর নয়, করিনার সঙ্গে রয়েছেন সইফ আলি খানও। সইফের সোশ্যাল ওয়ালে সে ইঙ্গিত মিলেছে। আর অবশ্যই তাঁদের সফরের মধ্যমণি ছোট ছেলে জেহ।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

কিছুদিন আগের এক সাক্ষাৎকারে করিনা সাফ জানিয়েছেন, তিনি চান না তাঁর দুই সন্তান তৈমুর (টিম) ও জাহাঙ্গীর (জেহ) সিনেমায় আসুক। দুই সন্তানের ভিন্ন ব্যক্তিত্ব নিয়েও মুখ খোলেন বেবো। তিনি বলেন, “তৈমুরের ব্যক্তিত্ব অনেকটাই ওর বাবা সইফের মতো। জাহাঙ্গীর আমার ও সইফের দু’জনেরই ব্যক্তিত্ব পেয়েছে। টিম স্যাজিটেরিয়ান। ও খুব শিল্প মনস্ক, শৈল্পিক বিষয়ে ওর আগ্রহ আছে। ছবি আঁকতে ভালবাসে। রং করতে পছন্দ করে। বিভিন্ন বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করে টিম। জে পাইসিয়ান। দেখি ওর আগ্রহ কীসে তৈরি হয়…।”

দুই ছেলের নাম নিয়ে যে বিতর্ক চলেছে তা নিয়েও মুখ খুলেছেন করিনা। ইতিহাস বলছে, নুরুউদ্দিন মহম্মদ সেলিম বা জাহাঙ্গীর ছিলেন মুঘল সাম্রাজ্যের চতুর্থ সম্রাট। তিনি ১৬০৫ সাল থেকে তার মৃত্যু অবধি ১৬২৭ সাল পর্যন্ত রাজত্ব করেন। এর আগে প্রথম সন্তানের নাম তৈমুর রাখা নিয়ে সমালোচিত হয়েছিল কাপুর ও খান পরিবার। অত্যাচারী শাসক তৈমুরের নামে কী করে ছেলের নামকরণ হতে পারে তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একটা বড় অংশ। জাহাঙ্গীরের বেলাতেও অন্যথা হয়নি। করিনার কথায়, “আর কোনও উপায় নেই। আমায় ধ্যান করতে হবে। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে। একটি মুদ্রায় দুটি পিঠ। পজেটিভ-নেগেটিভ। এই দুই নিষ্পাপ শিশুকে নিয়ে কথা হচ্ছে। তবে হ্যাঁ আমি খুশি থাকব ও একই সঙ্গে পজেটিভ থাকব।”

আরও পড়ুন, Bengali Television: ‘নোয়ার মা’র চরিত্রে অভিনয় করতে গিয়ে কতবার সত্যিই কেঁদে ফেলেছি: অনিন্দিতা রায়চৌধুরি