Kartik Aryan Shehzada Controversy: রিমেকের আগে আসল ছবির হিন্দি ডাবিং রিলিজ়! ‘শেহজ়াদা’ থেকে সরতে পারেন কার্তিক?

কারণে আলা বৈকুণ্ঠপুর্রামালুর হিন্দি ভার্শানের রিলিজ় আটকানোর আর্জি জানিয়েছেন নির্মাতারা। না হলে রিমেক থেকে সরে আসবেন, স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন কার্তিক।

Kartik Aryan Shehzada Controversy: রিমেকের আগে আসল ছবির হিন্দি ডাবিং রিলিজ়! 'শেহজ়াদা' থেকে সরতে পারেন কার্তিক?
কার্তিক আরিয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 27, 2022 | 7:10 PM

২০২১-এর শেষে মুক্তি পায় আল্লু অর্জুন অভিনীত দক্ষিণ ভারতীয় ছবি ‘পুষ্পা: দ্যা রাইজ়’। গোল্ডমাইনসের মণীষ শাহ ছবির হিন্দি ভার্শান ভাল মতো প্রচার করেছিলেন। দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দি ডাবিংয়েও ৯০ কোটি টাকার বেশি লাভ করেছিল ছবিটি। আরও এক দক্ষিণ ভারতীয় ছবি আলা বৈকুণ্ঠপুর্রামালুর হিন্দি ডাবিং হয়েছে। সেই ছবিও যদি গোল্ডমাইন প্রচার করে এবং রিলিজ় করে বড়সড় ধাক্কা খেতে পারে ছবির রিমেক ‘শেহজ়াদা’। তেমনটাই মনে করছেন রিমেক ছবির নির্মাতা ও সর্বোপরি অভিনেতা কার্তিক আরিয়ান। যে কারণে আলা বৈকুণ্ঠপুর্রামালুর হিন্দি ভার্শানের রিলিজ় আটকানোর আর্জি জানিয়েছেন তাঁরা। না হলে রিমেক থেকে সরে আসবেন, স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন কার্তিক। অভিনেতার এই বক্তব্য শুনেই গোল্ডমাইনসের মণীষ শাহর কাছে অনুরোধ করেছেন প্রযোজক ভূষণ কুমার, অমন গিল ও পরিচালক রোহিত ধাওয়ান।

ভূষণ কুমার বলেছেন, “প্রযোজক হিসেবে আমাদের মনে হয়েছে ছবিটি সিনেমাহলে মুক্তি পাওয়া দরকার। ফলে আমরা গোল্ডমাইনকে অনুরোধ করেছি যাতে ওরা আলা বৈকুণ্ঠপুর্রামালুর হিন্দি ভার্শান এখনই না রিলিজ় করেন। আমি কার্তিককে অনেকদিন ধরেই চিনি। ওঁর কেরিয়ারের শুরু থেকে দেখেছি। একসঙ্গে অনেকগুলো ছবি করেছি আমরা। অত্যন্ত পেশাদার একজন অভিনেতা কার্তিক।”

‘আলা বৈকুণ্ঠপুর্রামালু’র পরিচালক রোহিত ধাওয়ানও বলেছেন, “শেহজ়াদার জন্য অনেক মেহনত করেছে কার্তিক। পরিচালক-অভিনেতা হিসেবে আমাদের বন্ধুত্ব অটুট। আমাদের ছবির প্রতি ভালবাসার মাঝে কোনও কিছুই আসে না।”

ছবির অপর প্রযোজক অমন গিল বলেছেন, “আমরা একজোট হয়ে মণীষজিকে অনুরোধ করেছি যাতে তিনি আলা বৈকুণ্ঠপুর্রামালুর হিন্দি ডাব করা ভার্শান না রিলিজ় করেন। শেহজ়াদায় কার্তিকের পরিশ্রম আমরা দেখেছি।”

আরও পড়ুন: Subhashree-Yuvaan: ভিডিয়োতে কথা বলল ইউভান, আধো কণ্ঠে কী বার্তা দিল মায়ের অনুরাগীদের? ভাইরাল ভিডিয়ো