রাজকাণ্ডে নির্দোষ শিল্পা; মনে করেন ‘হাঙ্গামা টু’-এর প্রযোজক রতন জৈন

ইন্ডাস্ট্রির অনেকেই শিল্পার থেকে দূরত্ব বাড়াতে শুরু করেছেন। কিন্তু এই মুশকিল সময়ে অভিনেত্রীর পাশে এসে দাঁড়িয়েছেন প্রযোজক রতন জৈন। শিল্পাকে সম্পূর্ণ নির্দোষ বলে মনে করেন তিনি।

রাজকাণ্ডে নির্দোষ শিল্পা; মনে করেন 'হাঙ্গামা টু'-এর প্রযোজক রতন জৈন
রতন জৈন ও শিল্পা শেট্টি
Follow Us:
| Updated on: Jul 29, 2021 | 2:48 PM

রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় তাঁর স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টি কতখানি জড়িত তাই নিয়ে চাপানুতর চলছে। কেউ কেউ মনে করছেন স্বামীর কুকীর্তির সঙ্গে শিল্পাও যুক্ত। যে কারণে ইন্ডাস্ট্রির অনেকেই শিল্পার থেকে দূরত্ব বাড়াতে শুরু করেছেন। কিন্তু এই মুশকিল সময়ে অভিনেত্রীর পাশে এসে দাঁড়িয়েছেন প্রযোজক রতন জৈন। শিল্পাকে সম্পূর্ণ নির্দোষ বলে মনে করেন তিনি।

বেশ কয়েক দশক ইন্ডাস্ট্রিতে কাটিয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। এতগুলো বছরে অনেক বন্ধু-বান্ধব হয়েছে তাঁর। কিন্তু রাজের গ্রেফতারির ঘটনা সামনে আসতেই অভিনেত্রীর সঙ্গ ত্যাগ করতে শুরু করেছেন অনেকে। এই সময় শিল্পাকে পুরোপুরি নির্দোষ বলেই মনে করছেন তাঁর দীর্ঘদিনের শুভাকাঙ্ক্ষী ও বন্ধু প্রযোজক রতন জৈন। তাঁর সাফ বক্তব্য, শিল্পা এই ধরনের কাজের সঙ্গে যুক্ত থাকতেই পারেন না।

বহু বছর ধরে শিল্পাকে চেনেন রতন। ইন্ডাস্ট্রিতে ডেবিউর দিন থেকে একসঙ্গে কাজ করেছেন শিল্পা ও রতন। এমনকী, শিল্পার কামব্যাক ছবি ‘হাঙ্গামা টু’-এরও প্রযোজক তিনি। ইন্ডাস্ট্রিতে শিল্পাকে ধীরে ধীরে বড় হতে দেখেছেন। সাফল্য ছুঁতে দেখেছেন। লড়াই করতেও দেখেছেন। সব দেখেশুনে ও মানুষ শিল্পাকে বিচার করে রতনের মনে হয়েছে, শিল্পার মতো মানুষের পক্ষে এই ধরনের ঘৃণ্য কাজের সঙ্গে যুক্ত থাকা একপ্রকার অসম্ভব ব্যাপার।

মঙ্গলবার রাজ কুন্দ্রাকে আরও ১৪ দিনের জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নিয়েছে মুম্বইয়ের সেশন কোর্ট। রাজের পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার কথা ছিল ২৭ জুলাই। কিন্তু তা হয়নি। জামিনের আবেদনও খারিজ হয়ে যায় ২৮ জুলাই। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে সরাসরি যোগ থাকার অভিযোগে রাজ গ্রেফতার হয়েছিলেন ১৯ জুলাই। তাঁর স্ত্রী শিল্পা শেট্টিকেও জেরা করে পুলিশ। ৫ ঘণ্টা ধরে চলে শিল্পার জেরা পর্ব।

আরও পড়ুনরাজের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করলেন শার্লিন চোপড়া

রাজ-শিল্পাকে লক্ষাধিক টাকা জরিমানা সেবি-র, আরও বিপাকে দম্পতি