শরীরে ক্যানসার, কেমোথেরাপি শুরু হচ্ছে রাখির মায়ের, বিগবস কি ছাড়বেন অভিনেত্রী?

মারণরোগে আক্রান্ত অভিনেত্রী রাখি সবন্তের মা। গলব্লাডার টিউমার হয়েছে তাঁর। বিনাইন টিঊমার নয় তাতে বাসা বেঁধেছে ক্যানসার।

শরীরে ক্যানসার, কেমোথেরাপি শুরু হচ্ছে রাখির মায়ের, বিগবস কি ছাড়বেন অভিনেত্রী?
মায়ের সঙ্গে ভিডিয়ো কোলে কান্নায় ভেঙে পড়েন রাখি।
Follow Us:
| Updated on: Feb 01, 2021 | 12:08 PM

মারণরোগে আক্রান্ত অভিনেত্রী রাখি সাবন্তের মা। গলব্লাডার টিউমার হয়েছে তাঁর। বিনাইন টিঊমার নয় তাতে বাসা বেঁধেছে ক্যানসার। হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। চলছে চিকিৎসা। রাখির পরিবারের সূত্রে খবর সোমবার থেকেই শুরু হতে চলেছে তাঁর কেমোথেরাপি।

অন্যদিকে রাখি রয়েছেন বিগবসের বাড়িতে স্বভাবতই প্রশ্ন উঠছে তবে কি ‘বিগবস হাউজ’কে বিদায় জানাতে চলেছেন তিনি। মুখ খুললেন রাখির ভাই। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাখির ভাই বলেন, “ইতিমধ্যেই রাখিকে জানান হয়েছে গোটা বিষয়টা। কিন্তু মায়ের একটাই ইচ্ছে রাখি বিগবসের বাড়িতে থেকে বিজয়ী হয়ে ফিরুক। ওর খেলা মায়ের খুব পছন্দ হয়েছে। এমনকি শুক্রবারেও মা বিগবস দেখেছে। ওর জন্য মা খুবই গর্বিত।”

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)


বিগবসের বাড়িতে ঢোকার পরেই মায়ের অসুস্থতার কথা জানতে পারেন রাখি। মায়ের সঙ্গে হওয়া এক ভিডিয়োকলে মাকে ওই অবস্থায় দেখে কান্নায় ভেঙে পড়েন তিনি। রাখির সঙ্গে মায়ের কথোপকথনে আবেগপ্রবণ হয়ে পড়েন ঘরের বাকি সদস্যরাও। যদিও রাখির মা মেয়েকে আশ্বস্ত করেছিলেন যে তিনি ঠিক আছেন। ভাল আছেন। রাখিকে বলেছিলেন নিজের দক্ষতার সঙ্গে কাজ চালিয়ে যেতে।
সেই মতোই বিগবস হাউজে আলাদাই মেজাজে ধরা দিয়েছিলেন রাখি। অভিনব শুক্লার প্রতি তাঁর প্রেমের ইজহার থেকে শুরু করে আরশি খানের ঝগড়া…নিজের মতো করেই খেলা খেলছেন তিনি। কিন্তু মায়ের অসুস্থতা কি রাখিকে আগাম বের করে নিয়ে আসবে বিগবসের বাড়ি থেকে? তা বলবে সময়।