সলমন প্রতারণা করেছিল, ওর সঙ্গে যোগাযোগ না রেখে ভাল আছি: সোমি আলি

Somy Ali Salman Khan: সোমির জন্ম পাকিস্তানে। এখন তিনি আমেরিকার বাস করেন। সদ্য এক সাক্ষাৎকারে তিনি জানান, সলমনের সঙ্গে কাঠমাণ্ডুতে একটি ছবির শুটিং করেছিলেন।

সলমন প্রতারণা করেছিল, ওর সঙ্গে যোগাযোগ না রেখে ভাল আছি: সোমি আলি
অনস্ক্রিন সোমি-সলমন (বাঁদিকে)। সোমি এখন যেমন (ডানদিকে)।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2021 | 4:40 PM

সোমি আলি। এক সময় বলিউডের কিছু ছবিতে অভিনয় করেছেন। তবে তাঁর ব্যক্তি জীবন সে সময় অনেক বেশি চর্চায় ছিল। সলমন খানের সঙ্গে সোমির প্রেমের সম্পর্কের জল্পনা বিভিন্ন মহলে ছিল। সোমি নিজে তা অস্বীকার করেন না। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পর নাকি ভাইজানের সঙ্গে তিনি কোনও রকম যোগাযোগ রাখেননি। তাতে তিনি অনেক ভাল আছেন বলে দাবি করেছেন।

সোমির জন্ম পাকিস্তানে। এখন তিনি আমেরিকার বাস করেন। সদ্য এক সাক্ষাৎকারে তিনি জানান, সলমনের সঙ্গে কাঠমাণ্ডুতে একটি ছবির শুটিং করেছিলেন। কিন্তু প্রযোজকের তরফে কোনও সমস্যা থাকার কারণে সে ছবি আর মুক্তি পায়নি। সলমনের হোম প্রোডাকশনে সে ছবির নাম ছিল ‘বুলান্দ’। আট বছর ডেট করার পর তাঁদের সম্পর্ক নাকি ভেঙে যায়।

সোমির কথায়, “আমি সলমনের সঙ্গে কথা বলি না। আমার ওই সম্পর্কটা থেকে বেরিয়ে এগিয়ে যেতে যা সাহায্য করেছিল। ১৯৯৯-এর ডিসেম্বরে আমাদের সম্পর্ক ভেঙে যায়। তখন সলমনের আরও কত বান্ধবী ছিল, আমি জানি না। তবে আমি ওর শুভকামনা করি। ওর এনজিও ভাল কাজ করছে। ও নিজেও ভাল কাজ করছে। কিন্তু ওর সঙ্গে যোগাযোগ বন্ধ করে মানসিক ভাবে আমি ভাল আছি। ও আমার সঙ্গে প্রতারণা করেছিল। আমি ওর সঙ্গে সম্পর্ক ত্যাগ করেছিলাম। বিষয়টা খুব সহজ।”

সলমন খান থেকে শুরু করে মিঠুন চক্রবর্তী– বলিপাড়ার এক সময়ের হিরোদের সঙ্গে অভিনয় করেছেন সোমি। কিন্তু বলিউডের জার্নি তাঁর কাছে সুখের হয়নি। মাস খানের আগে বলিউড জার্নি নিয়ে মুখ খুলেছিলেন সোমি। জানিয়েছিলেন, বলিউডের এই যাত্রা তাঁর কাছে মোটেও নিষ্কণ্টক ছিল না। বিভিন্ন পরিচালকের তরফে সঙ্গমের অফারও এসেছে। তবে এ সব থেকে সোমি এখন বহুদূরে। সময় কাটে নিজের এনজিও নিয়ে।

আরও পড়ুন, সুপ্রিয়ার আর্থিক সাহায্যে হাসপাতালের বিল মেটালেন সবিতা