সাইকেলে চড়ে ডিম, পাঁউরুটি নিজেই পৌঁছে দিচ্ছেন সোনু!

গত বছর করোনার জেরে লকডাউন থেকে শুরু করে, চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়া পর্যন্ত একই রকম ভাবে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু।

সাইকেলে চড়ে ডিম, পাঁউরুটি নিজেই পৌঁছে দিচ্ছেন সোনু!
সোনু সুদ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 24, 2021 | 12:20 PM

করোনা আক্রান্ত পৃথিবীতে সোনু সুদ একেবারে অন্য ভূমিকায়। কারও হাসপাতালে বেড প্রয়োজন, কারও অক্সিজেন। কেউ বা খাবার পাচ্ছেন না। কোনও শিশুর পড়াশোনা আটকে রয়েছে। সব কিছুর মুশকিল আসান সোনু। তিনি এ বার সাইকেলে চড়ে পাঁউরুটি, ডিম নিয়ে বেরিয়ে পড়লেন নিজেই। যাঁদের প্রয়োজন, তাঁদের কাছে পৌঁছে দিতে হবে তো…।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। যেখানে নিজেকে মজা করে সুপারমার্কেট বলে দাবি করছেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘১০টা ডিম কিনলে একটা পাঁউরুটি ফ্রি। ফ্রি হোম ডেলিভারি।’ আসলে মজা করেই এই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। এ সব প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দেবেন তাঁর ফাউন্ডেশনের সদস্যরাই। কিন্তু এ ভাবে অনেকেই ছোট ব্যবসা শুরু করতে পারেন। সেই অনুপ্রেরণা দিতেই সোনু এই ভিডিয়ো তৈরি করেছেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন।

View this post on Instagram

A post shared by Sonu Sood (@sonu_sood)

গত বছর করোনার জেরে লকডাউন থেকে শুরু করে, চলতি বছর করোনার দ্বিতীয় ঢেউ সুনামির মতো আছড়ে পড়া পর্যন্ত একই রকম ভাবে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সোনু। বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে সাহায্যের আবেদন নিয়ে সোনুর সঙ্গে যোগাযোগ করেন সাধারণ মানুষ। এর মধ্যে তিনি নিজেও আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সুস্থ হয়ে ফের শুরু হয়েছে সাধারণের পাশে থাকার লড়াই। অভিনেতার এই সাহায্যকে কুর্নিশ জানিয়েছেন অনুরাগীরা।

আরও পড়ুন, গাড়ির স্টিয়ারিংয়ে ইউভানকে বসিয়ে নস্ট্যালজিক রাজ