Halloween: আরিয়ান বাড়ি ফিরতেই বন্ধুদের সঙ্গে পার্টি সুহানার

Halloween: পড়াশোনার জন্য নিউ ইয়র্কে থাকেন সুহানা। সেখানেই বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন এই স্টার কিড। নিজে ছবি না শেয়ার করলেনও সুহানার বন্ধুদের সোশ্যাল ওয়াল ভরে উঠেছে পার্টির ছবিতে।

Halloween: আরিয়ান বাড়ি ফিরতেই বন্ধুদের সঙ্গে পার্টি সুহানার
বন্ধুদের সঙ্গে সুহানা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 6:55 PM

মাদক মামলায় জেলে কাটাতে হয়েছে দাদা আরিয়ান খানকে। বোন সুহানা পরিবারের বাকিদের মতোই ভেঙে পড়েছিলেন। গতকাল জামিন পেয়ে বাড়ি ফিরেছেন দাদা। এ বার আনন্দের সময়। আরিয়ান বাড়ি ফিরতেই বন্ধুদের সঙ্গে হ্যালোইন পার্টিতে মেতে উঠলেন শাহরুখ কন্যা।

পড়াশোনার জন্য নিউ ইয়র্কে থাকেন সুহানা। সেখানেই বন্ধুদের সঙ্গে পার্টি করেছেন এই স্টার কিড। নিজে ছবি না শেয়ার করলেনও সুহানার বন্ধুদের সোশ্যাল ওয়াল ভরে উঠেছে পার্টির ছবিতে। বেবি ব্ল রঙের পোশাকে সেজেছিলেন সুজানা। বন্ধু প্রিয়াঙ্কা, রায়নাকে আনন্দে জড়িয়েও ধরেছেন তিনি। আরিয়ান গ্রেফতার হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় একেবারেই লো প্রোফাইন মেনটেন করছিলেন সুহানা। অবশেষে ফিরলেন পুরনো মেজাজে।

সূত্রের খবর, বাবার জন্মদিন ও দিওয়ালি সেলিব্রেশনের জন্য আগে থেকে নভেম্বরের শুরুতেই ভারতে আসার কথা ছিল সুহানার। কিন্তু পরিবারের সাম্প্রতিক ঝড়ের কারণে পরিবার থেকেই এই মুহূর্তে তাঁকে ভারতে আসতে নিষেধ করা হয়। নিউ ইয়র্কে থাকলেও দাদার নিয়মিত খোঁজ নিচ্ছিলেন তিনি। এমনকি আরিয়ানের বিদেশের বন্ধুদের সঙ্গেও যোগাযোগের মাধ্যম ছিলেন বোন সুহানাই। দাদার গ্রেফতারের খবরে তাঁর অসুস্থ হয়ে পড়ার খবরও এসেছিল। তবে এখন কিছুটা হলেও স্বস্তি।

View this post on Instagram

A post shared by priyanka kedia (@pkwizzles)

আরিয়ানের জামিনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। শাহরুখ এবং জুহির বন্ধুত্বের খবর বলিউডে কারও অজানা নয়। অনস্ক্রিনে তাঁরা যেমন সফল জুটি, অফস্ক্রিনেও তাঁরা একে অপরের খুব ভাল বন্ধু। বন্ধুর প্রয়োজনেই এগিয়ে এসেছেন জুহি। মুম্বইয়ের সেশন কোর্টে গিয়ে আরিয়ানের এক লক্ষ টাকার জামিনের বন্ডে সই করেন তিনি। আরিয়ানের জামিনদার হন তিনি। অর্থাৎ আরিয়ান যদি এই টাকা দিতে অসমর্থ হয়, তার আইনগত দায়িত্ব জুহির। স্বভাবতই জামিনের খবর পাওয়ার পর থেকে শাহরুখ এবং তাঁর শুভাকাঙ্খীদের মুখে ছিল স্বস্তির ছাপ। জুহিও তার ব্যতিক্রম নন। প্রথমে একসঙ্গে অভিনয় করেছেন শাহরুখ এবং জুহি। পরে তাঁরা একসঙ্গে আইপিএল টিম কিনেছেন। আরিয়ান এবং জুহির মেয়ে জাহ্নবীকে আইপিএলের নিলামেও অংশ নিতে দেখা গিয়েছে। ফলে দুই পরিবারের যে ব্যক্তিগত ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, তা স্পষ্ট।

অন্যদিকে ছেলে জেল থেকে না ফেরা পর্যন্ত মন্নতে মিষ্টি খাওয়া বন্ধ রেখেছিলেন গৌরী। সলমনের বাবা-মা প্রতিদিন আরিয়ানের জন্য প্রার্থনা করতেন। সোশ্যাল মিডিয়া স্টোরিতে বিচার ব্যবস্থার দিকে আঙুল তুলে আরিয়ানের সমর্থনে মুখ খুলেছিলেন হৃত্বিক রোশন। আর শাহরুখ? দুশ্চিন্তা ও ক্লান্তির ছাপ ছিল তাঁর চেহারাতেও। ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। ৫৬ বছর বয়সে পা দেবেন তারকা। জন্মদিনের আগে ছেলেকে কাছে পেলেন, দীপাবলি কাটাবেন একসঙ্গে এতেই বা কম কীসের!

আরও পড়ুন, Aurora Borealis: অরোরা বোরিয়ালিস দেখে মুগ্ধ দেব-রুক্মিণী, এই ছুটি সারা জীবনের সঞ্চয় হয়ে থাকবে