Viral Video: অক্ষয়ের কোন তকমা ছিনিয়ে নিলেন টাইগার! ভিডিয়ো শোয়ার করে দিলেন প্রমাণ

Tiger Shroff: অক্ষয় কুমারকে স্টান্টে কড়া টক্কর হোক বা হৃত্বিককে ডান্সে, নিজেকে প্রমাণ করতে মরিয়া টাইগার কোথাও কোনও ফাঁক রাখতে নারাজ।

Viral Video: অক্ষয়ের কোন তকমা ছিনিয়ে নিলেন টাইগার! ভিডিয়ো শোয়ার করে দিলেন প্রমাণ
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2022 | 8:48 AM

টাইগার শ্রফ ও অক্ষয় কুমার একই সঙ্গে জোট বাঁধছেন আগামী ছবি বড়ে মিঞা ছোটে মিঞাতে। যার খানিক টিজারেই সকলে মুগ্ধ। টাইগার শ্রফ মানেই এক কথায় ফিটনেস ফান্ডায় হিটস্টার। নিজের মার্শাল আর্ট ট্যালেন্ট থেকে শুরু করে পারফেক্ট ফিগারে তিনি বারে বারে খবরের শিরোনামে জায়গা করে নিয়ে থাকেন। তাঁর ছবির ক্ষেত্রেও মূল আকর্ষণের কেন্দ্রে থেকে থাকে সেই একই সমীকরণ। টাইগারের জীবনের সঙ্গে জড়িয়ে থাকা নানা অধ্যায়ে সর্বাধিক জনপ্রিয়তায় প্রশংসার কেন্দ্রে তাঁর স্টান্ট।

আর সেই সুবাদেও একের পর এক বড় ব্রেক পাচ্ছেন টাইগার। কখনও হৃত্বিকের সঙ্গে ওয়ার, কখনও আবার আক্কির সঙ্গে স্টান্টের সুযোগ। অক্ষয় কুমারকে স্টান্টে কড়া টক্কর হোক বা হৃত্বিককে ডান্সে, নিজেকে প্রমাণ করতে মরিয়া টাইগার কোথাও কোনও ফাঁক রাখতে নারাজ। বারে বারে নিজের একাগ্রতাতে প্রমাণ করেছেন তিনি, প্রতিটা ধাপে কীভাবে অদম্য ইচ্ছাশক্তিতে ভর করে এগিয়ে চলা সম্ভব। বহুবার ক্যামেরার পেছনের কাহিনি ফাঁস হয়েছে নেট দুনিয়ার পাতা। যেখানে দেখা গিয়েছে নিজের স্টান্ট নিজে করতে গিয়ে রীতিমত সমস্যায় পড়তে হয়েছে টাইগার শ্রফকে। যদিও তা উপেক্ষা করেই নিজের কাজ চালিয়ে যান টাইগার, আর তাতেই তিনি সকলের নজর কেড়েছেন। এবারও তার ব্যতিক্রম হল না। নিজেই একটি ভিডিয়ো শোয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

আর তা দেখে মুগ্ধ নেট দুনিয়া স্পষ্টই জানাতে পিছপা হল না যে, তিনি বর্তমানে সেরা অ্যাকশন হিরো। একটা সময় এই তকমা ছিল বিটাউনের আক্কির ঝুলিতে। নিজের স্টান্ট নিজেই করতেন তিনি। সকলকে তাক লাগাতেন তাঁর অনবদ্য উপস্থিতি থেকে অ্যাকশনে, এবার সেই অতীত ভুলে নতুন করে জায়গা করে নিয়েছে টাইগার শ্রফ। যা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবি রাখে। আর এই ইউএসপিকেই অস্ত্র করে আগামী বিগ অ্যাকশন ছবিতে নিজের জায়গা পাকা করে নিলেন টাইগার-অক্ষয়।