হাই ইন্টেনসিটি ফিটনেস ট্রেনিংয়ে মেতেছেন কিয়ারা: দেখুন ভিডিও

আউটডোর ওয়ার্কআউট সেশনে কিয়ারার পরনে ছিল কালো ও নিয়ন গ্রিন জ্যাকেট এবং কালো প্যান্ট। পায়ে কালো স্নিকার্স। চুল যেন মুখের কাছে নেমে না আসে, তাই মাথায় ছিল টাইট পোনিটেল।

হাই ইন্টেনসিটি ফিটনেস ট্রেনিংয়ে মেতেছেন কিয়ারা: দেখুন ভিডিও
কিয়ারা।
Follow Us:
| Updated on: Jan 16, 2021 | 9:18 PM

নিয়মিত শরীরচর্চা সেলিব্রিটিদের জীবনে এক গুরুত্বপূর্ণ অঙ্গ। বলিউড তারকার নিজেদের জিম সেশনের ছবি সোশ্যাল মিডিয়া আকছার পোস্ট করে থাকেন। এবং তাঁদের কঠোর রুটিন দেখে ফ্যানদেরও স্তম্ভিত হতে হয়। কিয়ারা আদবানিও এমন এক ভিডিও কিছুদিন আগে পোস্ট করলেন। এবং সে-ই হাই-ইন্টেনসিটি ওয়ার্ক আউট দেখে থুতনি মাটিতে ঠেকে যাওয়ার জোগাড়।

আরও পড়ুন আর ‘সেক্স টয়’ নয়, এবার ‘সেক্স অ্যাপ’ নিয়ে আসতে চলেছে ওয়েব সিরিজ

কিয়ারার ট্রেনার শোহরাব খুশুরুশাহি এমনই এক ভিডিও পোস্ট করলেন যা দেখে সত্যিই চোখ কপালে উঠে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে কিয়ারা এমন এক ট্রেনিং করছেন যা শুধু তাঁর হাত কিংবা পায়ের জন্য নয়, গোটা শরীরের জন্য। আউটডোর ওয়ার্কআউট সেশনে কিয়ারার পরনে ছিল কালো ও নিয়ন গ্রিন জ্যাকেট এবং কালো প্যান্ট। পায়ে কালো স্নিকার্স। চুল যেন মুখের কাছে নেমে না আসে, তাই মাথায় ছিল টাইট পোনিটেল।

View this post on Instagram

A post shared by KIARA (@kiaraaliaadvani)

শোহরাব তাঁর সঙ্গে হওয়ার গোটা কথোপকথন পোস্ট হওয়ার ভিডিওর ক্যাপশানে লেখেন।

‘আজ সন্ধ্যার ওয়ার্কআউটের গা গরম করার সময় কখন?

কিয়ারা: সোহ,  আমরা কি আজ ওয়েট না তুলে আউটডোরে কিছু করতে পারি না?

আমি: (মনে মনে হাসলাম) একদম, দারুণ আবহাওয়া, আচ্ছা শুরু করি, কিন্তু তুমি কি নিশ্চিত? (আসলে ও বুঝতেই পারছিল না, ও কি ভুল করতে চলেছে)

কিয়ারা: হ্যাঁ, শুরু করা যাক!

আমি: দুর্দান্ত, চলো আমরা কয়েকটা চ্যালেঞ্জ সিকোয়েন্স করি।

চল্লিশ মিনিটের সিকোয়েন্সের পর

কিয়ারা: শোহ, চলো জিমে যাওয়া যাক, আর ওয়েট তুলেই জিম করি, তুমি পাগল লোক! আমাকে কখনও এরকম প্রশ্ন করার কথা মনে করিও না।

আমি: কার্যোদ্ধার হল। ইয়ার্কি মারছি না, তুমি প্রথমবার এই আরএফটি (রাউন্ড ফর টাইম) ওয়ার্কআউট বেশ ভাল করেছ, কিয়ার আদবানি। আর এটা মেনে নাও আবহাওয়া দারুণ ছিল। আর আগামী সপ্তাহগুলোয় এরকম আরও অনেক কিছু আসছে।’