ShahRukh-Rajkumar-Dunki: ‘ডানকি’ ছবির পরবর্তী পর্যায়ের শুটের জন্য কোথায় উড়ে যাচ্ছেন শাহরুখ-রাজকুমার

ShahRukh-Rajkumar-Dunki: ছবির নাম ঘোষণার সময় তিনি নিজেই বলেছিলেন, "রাজু কে লিয়ে ডাঙ্কি, মানকি...কুছ ভি বন সকতা হুঁ!"।

ShahRukh-Rajkumar-Dunki: ‘ডানকি’ ছবির পরবর্তী পর্যায়ের শুটের জন্য কোথায় উড়ে যাচ্ছেন শাহরুখ-রাজকুমার
শহরুখ-রাজকুমার তাঁদের ছবি 'ডানকি'-র পরবর্তী শুটিং করতে কোথায় পাড়ি দিচ্ছেন
Follow Us:
| Edited By: | Updated on: Oct 18, 2022 | 11:28 AM

শাহরুখ খান (Shah Rukh Khan) এবং রাজকুমার হিরানি (Rajkumar Hirani) একসঙ্গে ছবি করছেন, এই খবর প্রকাশ্যে আসতেই সেই সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে আগ্রহের শেষ নেই। ছবির নাম ‘ডানকি’ (Dunki)এই টিজার রিলিজের পর থেকে ছবির শুটিং, কে কে অভিনয় করছেন, সব খবরের উপর রয়েছে নজর। শাহরুখ খানের এত বছরের কেরিয়ারে প্রথমবার রাজকুমারের সঙ্গে কাজ করছেন। শাহরুখ কতটা রাজকুমারের সঙ্গে কাজ করতে আগ্রহী ছিলেন তা তাঁর বক্তব্য থেকেই বোঝা যায়। ছবির নাম ঘোষণার সময় তিনি নিজেই বলেছিলেন, “রাজু কে লিয়ে ডাঙ্কি, মানকি…কুছ ভি বন সকতা হুঁ!”। ছবিতে বলিউড বাদশা প্রথমবার তাপসী পান্নুর সঙ্গে স্ক্রিন ভাগ করছেন। এই নিয়ে তাপসীও খুব উত্তেজিত। কারণ তাঁর স্বপ্নপূরণ হয়েছে এসআরকে-এর সঙ্গে কাজ করার রাজকুমারের হাত ধরে। ছবি নিয়ে বিভিন্ন সূত্র থেকে এসেছে নানা খবর। যার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ছবিতে কাজল এবং বিদ্যা বালন থাকতে পারেন।

এবার খবর ছবির পরবর্তী শুটিং হবে সৌদি আরবে নভেম্বর মাসে। এই বছর এপ্রিলে ছবির শুটিং শুরু হয় মুম্বইয়ের ফিল্মসিটিতে। সেখানে সেট তৈরি করে প্রথম ভাগের শুটিং করা হয়। তারপর এক মাস শুটিং হয় লন্ডন আর বুদাপেস্ট। লন্ডনের রাস্তায় শুটিংয়ের সময় এক ভক্ত সেই ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে দেন। পিঙ্কভিলার প্রতিবেদন অনুসারে নির্মাতারা এখন মুম্বইয়ের শুটিং শিডিউল শেষ করছেন। এর পরই পাড়ি দেবেন সৌদি আরব।

ওয়াইয়ের শুটিংয়ের পর ভায়ান্ডারে দু-একদিনের শুটিং করবে টিম ‘ডানকি’। দিওয়ালির আগে এখানকার শুটিং শেষ করে নভেম্বরের মাঝামাঝি পাড়ি দেবে সকলে সৌদি আরব। এমনটাই জানানো হয়েছে প্রতিবেদনে। প্রথমে পরিকল্পনা ছিল ছবির আন্তর্জাতিক সূচীর এই অংশের শুটিং হবে দুবাইয়ে, তবে এখন জানা গিয়েছে ১০-১২ দিন শিডিউলের এই শুটিং হবে আরবে।

ছবির গল্প অভিবাসনের উপর নির্ভর করে হচ্ছে। দেশ ভাগের পর উপর ঘটনা হলেও হাস্যরসের মোড়কে তৈরি হচ্ছে ছবি। শাহরুখ, তাপসী ছাড়াও ভিকি কৌশল এবং বোমান ইরানি রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। আগামী বছর ২৩ ডিসেম্বর বড়দিনের ছুটির সময় ‘ডানকি’ মুক্তি পাওয়ার কথা।

প্রায় ৪ বছর পর একসঙ্গে তিনটে ছবি নিয়ে ফিরছেন বলিউডের কিং খান ২০২৩ সালে। বছরের শুরুতেই প্রজাতন্ত্র দিবসের সময় ‘পাঠান’ ছবি দিয়ে শুরু হচ্ছে তাঁর ফিরে আসা। এই ছবিতে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামের সঙ্গে করছেন স্ক্রিন শেয়ার। বছরের মাঝে দক্ষিণ ভারতের পরিচালক অ্যাটলি এবং নায়িকা নয়নতারার সঙ্গে ‘জাওয়ান’ ছবিতে পাওয়া যাবে তাঁকে। আর বছরের শেষে রইল ‘ডানকি’।