Sania-Shoaib: সবাইকে চমকে দিয়ে বড় সিদ্ধান্ত সানিয়া-শোহেবের! হতবাক ভক্তরা

Sania-Shoaib: বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই একের পর এক খবর আসছিল তাঁদের নিয়ে। এখানেই শেষ নয়। শোনা যাচ্ছিল পরকীয়ায় জড়িয়ে পড়েছেন শোয়েব। পাকিস্তানি মডেল আয়েষা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা নিয়ে উঠে আসছিল একের পর এক খবর।

Sania-Shoaib: সবাইকে চমকে দিয়ে বড় সিদ্ধান্ত সানিয়া-শোহেবের! হতবাক ভক্তরা
সানিয়া-শোয়েব।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 6:56 PM

বিয়ে নাকি ভেঙেই যাচ্ছিল। ভারত ও পাক মিডিয়া থেকে শুরু করে দম্পতি ঘনিষ্ঠদের দাবি ছিল এমনটাই। তবে সবাইকে কার্যত চুপ করে দিয়ে বড় সিদ্ধান্ত নিলেন সেলিব্রিটি জুটি টেনিস তারকা সানিয়া মির্জা ও প্রাক্তন ক্রিকেটার শোয়েব মালিক। ডিভোর্স ফাইলে গুঞ্জনের মধ্যেই ঘোষণা করলেন তাঁদের রিয়ালিটি শো। যে শো-য়ে সঞ্চালকের ভূমিকায় একসঙ্গে আসতে চলেছে স্বামী-স্ত্রী। শো-য়ের নাম ‘দ্য মির্জা মালিক শো’। শো’টি স্ট্রিম করবে উর্দুফ্লিক্সে। শো-য়ের পোস্টার ইতিমধ্যেই শেয়ার করা হয়েছে ওই ওটিটি প্ল্যাটফর্মের অফিসিয়াল পাতা থেকে। সেখানেই দেখা যাচ্ছে, শোয়েবের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে রয়েছেন সানিয়া। দুজনেরই মুখ হাসি হাসি। বিচ্ছেদ? সে সবের লেশমাত্র নেই। এরপরেই প্রশ্ন জেগেছে, তবে কি বিচ্ছেদের গুঞ্জন আদপেই গুঞ্জন নাকি ‘পাব্লিসিটি স্টান্ট’।

বিগত বেশ কিছু সপ্তাহ ধরেই একের পর এক খবর আসছিল তাঁদের নিয়ে। এখানেই শেষ নয়। শোনা যাচ্ছিল পরকীয়ায় জড়িয়ে পড়েছেন শোয়েব। পাকিস্তানি মডেল আয়েষা ওমরের সঙ্গে শোয়েবের ঘনিষ্ঠতা নিয়ে উঠে আসছিল একের পর এক খবর। এও শোনা যাচ্ছিল, এক বিজ্ঞাপন শ্যুট করতে গিয়েই নাকি কাছাকাছি এসেছেন তাঁরা। যদিও স্বামী ও স্ত্রী কেউই এ বিষয়ে কোনও মন্তব্য করছিলেন না। তবে এই শো’তে তাঁদের একসঙ্গে দেখে কিছুটা স্বস্তিতে তাঁরা। একই সঙ্গে খানিক অবাকও। তাঁরা যেন এক সঙ্গেই থাকেন– এমনটা প্রার্থনাই তাঁদের।

২০১০ সালে বিয়ে করেন সানিয়া-শোয়েব। বিয়ের পর থেকে দুবাইতেই হাকেন তাঁরা। ২০১৮ সালে মা হন সানিয়া মির্জা। জন্ম হয় ছেলে ইজহানের। আপাতত একসঙ্গে শো’য়ে দেখা যাবে তাঁদের। তবে আগামী দিনে কী অপেক্ষা করছে তা তো সময়ই বলবে।

View this post on Instagram

A post shared by UrduFlix (@urduflixofficial)