Ankita Lokhande: আগামী ডিসেম্বরেই বিয়ে করছেন অঙ্কিতা-ভিকি?

Ankita Lokhande: সূত্রের খবর, ডিসেম্বরের ১২ তারিখ বিয়ে করছেন অঙ্কিতা এবং ভিকি। আগামী ১৪ ডিসেম্বর হবে তাঁদের রিসেপশন।

Ankita Lokhande: আগামী ডিসেম্বরেই বিয়ে করছেন অঙ্কিতা-ভিকি?
অঙ্কিতা এবং ভিকি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2021 | 7:35 PM

ভিকি জৈনের সঙ্গে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের প্রেমের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রির সকলেই জানেন। সোশ্যাল মিডিয়াতেও পিডিএ করার কোনও সুযোগ ছাড়েন না এই জুটি। তবে এ বার নাকি সেই সম্পর্ককে আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে প্রস্তুত তাঁরা। বিয়ে করতে চলেছেন বলে খবর।

সূত্রের খবর, ডিসেম্বরের ১২ তারিখ বিয়ে করছেন অঙ্কিতা এবং ভিকি। আগামী ১৪ ডিসেম্বর হবে তাঁদের রিসেপশন। দুই পরিবারের সকলেই এই অনুষ্ঠানের কথা জানেন। আর কয়েকদিনের মধ্যেই নিমন্ত্রণ পত্রও পৌঁছে যাবে। আগামী নভেম্বরে বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। শোনা যাচ্ছে, ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়বেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফও।

‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন অঙ্কিতা লোখান্ডে ও শাহির শেখ। গত ১৫ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ওয়েব শো ‘পবিত্র রিস্তা – ইটস নেভার টু লেট’। প্রথম সিজনে মানবের চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এ বার এই জনপ্রিয় চরিত্রটিতে অভিনয় করছেন শাহির শেখ। হিন্দি ভাষায় তৈরি ‘মহাভারত’-এ অর্জুনের চরিত্রে অভিনয় করেছেন শাহির।

২০০৯ সালের ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’র উপর তৈরি এটি। ২০০৯-এর জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাঁদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাঁদের মধ্যে ভালবাসার সম্পর্ক তৈরি হয়। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর। তারপর একদিন জানা যায়, ছাড়াছাড়ি হয়ে গিয়েছে দু’জনের। অনেক আগেই অবশ্য ধারাবাহিক শেষ হয়ে যায়।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম অঙ্কিতার। জানা গিয়েছে তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ের খবর নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তাঁরা। তবে এই বিয়েতে খুশি দুই পরিবার।

আরও পড়ুন, Halloween: আরিয়ান বাড়ি ফিরতেই বন্ধুদের সঙ্গে পার্টি সুহানার