Sunny Leone: ‘পাবলিসিটির জন্য মেয়েকে দত্তক’, প্রশ্নের মুখে মাতৃত্ব, একহাত নিলেন সানিও

Sunny Leone Gets Trolled: ট্রোলাদের ধুয়ে দিয়েছেন সানি লিওনি। মারাত্মক খেপেছেন প্রাক্তন পর্নস্টার।

Sunny Leone: 'পাবলিসিটির জন্য মেয়েকে দত্তক', প্রশ্নের মুখে মাতৃত্ব, একহাত নিলেন সানিও
কন্যা নিশার সঙ্গে লিওনি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 05, 2022 | 1:36 PM

এক সময়কার পর্ন স্টার। মার্কিন দেশে উত্থান। ভারতে বিগ বসের বাড়িতে এসে বলিউডে পদার্পণ। তিন সন্তানের জননী। কিন্তু সম্প্রতি তিনি ট্রোলড। ট্রোলড পোশাকের জন্য নয়, লাস্যের জন্যেও নয়। তিনি ট্রোলড হয়েছেন সম্পূর্ণ অন্য কারণে। কন্যা সন্তানকে নিয়ে ট্রোলড হয়েছেন সানি লিওনি।

২০১৮ সালে সারোগেসির মাধ্যমে যমজ পুত্র সন্তানের জন্ম দিয়েছিলেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার। পুত্ররা আশার এবং নোয়া। তারই আগের বছর, অর্থাৎ ২০১৭ সালে কন্যা নিশাকে দত্তক নিয়েছিল ওয়েবার দম্পতি। সেই একরত্তি নিশাকে নিয়ে ট্রোলিং শুরু করেছে নেটিজ়েনরা। কটু কথায় বিদ্ধ করেছে অভিনেত্রী সানি লিওনিকে। বলেছে, পাবলিসিটির জন্যই নাকি কন্যা নিশাকে দত্তক নিয়েছেন সানি।

এই ঘটনার পর সানিও চুপ করে থাকার পাত্রী নন। মুখতোর জবাব দিয়েছেন তিনিও।ট্রোলিংয়ের বিরুদ্ধে সানি বলেছেন, “যিনি আমার সম্পর্কে এমন কথা লিখেছেন, তিনি আমার জীবনের অংশ নন। একটি ছবি দেখে কেউ আমার মার্তৃত্বকে প্রশ্ন করতে পারেন না। আমার জুতোয় পা গলিয়ে পাঁচ মিনিট আমরা জীবনটা বেঁচে দেখুন। তারপর আমাকে, আমার সন্তানদের, আমার পরিবারের সম্পর্কে এমন ধরনের কথা বলবেন। খুবই হাস্যকর ও শিশুসুলভ বিষয়!”

ট্রোলারদের বড় হতে বলেছেন সানি। বলেছেন, “বহু বাবা-মা আছেন যাঁরা জানেন সন্তানকে কীভাবে বড় করতে হয়, কিংবা জানেন কীভাবে একাধিক সন্তানকে বড় করতে হয়।”

কয়েকদিন আগের ঘটনা। নিজের দুই পুত্র সন্তানের হাত ধরে সিঁড়ি দিয়ে নামছিলেন সানি। কন্যা নিশার হাত তিনি ধরেননি। নিশা একটু এগিয়ে নিজের মতো হেঁটে সিঁড়ি দিয়ে নামছিল। নিশাকে উপেক্ষা করার জন্য ট্রোলড হয়েছেন সানি। সেই ট্রোলের জুতসই উত্তর দিয়ে চুপ করিয়েছেন ট্রোলারদের।

আরও পড়ুন: Anushka Sharma Claps: স্বামী বিরাটের ১০০তম টেস্ট, পিচে দাঁড়িয়ে হাততালি অনুষ্কার

আরও পড়ুন: Guess the actor: মায়ের কোলে ছোট্ট মেয়েটি কে? আপনারা সকলেই তাঁকে চেনেন…

আরও পড়ুন: Song on Rape-Woman’s Day Release: ধর্ষিতা ও ধর্ষকের সঙ্গে কথা বলেই গান বাঁধলেন আইনজীবী!