‘জ্ঞান দেবেন না…’, অশ্লীল ভাষায় কোন সমস্যার কথা বললেন সোনু…

Sonu Nigam: অতীতেও জানিয়েছেন যে তিনি সুযোগ পাওয়া নিয়ে কোনও মন্তব্যই করতে চান না। তবে তিনি যে কোথাও গিয়ে খনিকের জন্য হারিয়ে যাচ্ছেন, তা তাঁর শ্রোতারা বারবার বলেছে। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে রীতিমত চর্চাও বর্তমান।

'জ্ঞান দেবেন না...', অশ্লীল ভাষায় কোন সমস্যার কথা বললেন সোনু...
Follow Us:
| Updated on: Dec 28, 2023 | 4:24 PM

সোনু নিগম, দেখতে দেখতে বেশ কয়েক দশক রাজত্ব করলেন তিনি গানের জগতে। গানের সংখ্যা কমেছে, দিন দিন প্রতিযোগিতা বাড়ার ফলে সমস্যাও বেড়েছে। তবে সোনু নিগম তা নিয়ে ধীরে ধীরে কথা বলা বন্ধ করে দিচ্ছেন। অতীতেও জানিয়েছেন যে তিনি সুযোগ পাওয়া নিয়ে কোনও মন্তব্যই করতে চান না। তবে তিনি যে কোথাও গিয়ে খনিকের জন্য হারিয়ে যাচ্ছেন, তা তাঁর শ্রোতারা বারবার বলেছে। সোশ্যাল মিডিয়ায় যা নিয়ে রীতিমত চর্চাও বর্তমান। এখন গানের জগতে যেন একাই রাজত্ব করে চলেছেন অরিজিৎ সিং। সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনু নিগমকে বলতে শোনা যায় যে তিনি অযথা কোনও বিষয় কথা বলা পছন্দ করেন না। বিশেষ করে পরামর্শ দেওয়া, কিংবা জ্ঞান দেওয়া।

সোনু নিগমের কথায়, জ্ঞান দেবেন না। কাউকে উপযাচক হয়ে জ্ঞান দেওয়া কখনই উচিত নয়। বিশেষ করে যদি সামনে থাকা ব্যক্তি তা শুনতে না চায়। কেউ যদি গ্রহণ করার না থাকে তবে কখনই উচিত নয় আগ বাড়িয়ে জ্ঞান দেওয়া। সোনুর কথায়- নয়তো আপনাকে সবাই জ্ঞান-ডু ( সমোচ্চারিত অশ্লীল শব্দ) বলবে। সোনু নিগম জানান, তমিনি অনেক বিষয় তাই আজ দেখেও দেখেন না।

প্রসঙ্গত,  রিয়ালিটি শো থেকে উত্থান হয় গায়ক সোনু নিগমের। আর সেই সূত্রেই তাঁর আলাপ হয় গায়ক ও কম্পোজার অনু মালিকের সঙ্গে। অনু মালিককে নিয়ে বলিউডে নানা রটনা। তাঁকে নিয়ে একবার সোনু বলেছিলেন, তাঁর কেরিয়ার শুরুতে নাকি অনু মালিক রীতিমতো অত্যাচার করতেন তাঁকে। মাত্র ১৪ বছর বয়সে সোনুর দেখা হয়েছিল অনু মলিকের সঙ্গে। সে সময়েই কিন্তু সোনুকে পছন্দ হয়েছিল অনুর। কিন্তু তা মুখে প্রকাশ করেননি।