Viral Video: আর মাত্র কয়েকটা দিন, আশীর্বাদ নিতে কার কোথায় ছুটলেন রণবীর-দীপিকা? 

Deepika-Ranveer: ২০২৪ সালে ফেব্রুয়ারি মাসে প্রথম সুখবর শেয়ার করে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেপ্টেম্বরেই তাঁদের কোলে আসতে চলেছে সন্তান। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এরই মাঝে শাড়ি পরে স্বামীর হাত ধরে ঠিক কোথায় পৌঁছে গেলেন দীপিকা পাড়ুকোন?

Viral Video: আর মাত্র কয়েকটা দিন, আশীর্বাদ নিতে কার কোথায় ছুটলেন রণবীর-দীপিকা? 
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 2:19 PM

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, বলিউডের অন্যতম চর্চিত জুটি। তিন বছরের প্রেম। তারপর বিয়ে। বিয়ের পাঁচ বছরের মাথায় তাঁরা পরিবার এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। ২০২৪ সালে ফেব্রুয়ারি মাসে প্রথম সুখবর শেয়ার করে নিয়েছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। সেপ্টেম্বরেই তাঁদের কোলে আসতে চলেছে সন্তান। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এরই মাঝে শাড়ি পরে স্বামীর হাত ধরে ঠিক কোথায় পৌঁছে গেলেন দীপিকা পাড়ুকোন? শুক্রবার গণেশ চতুর্থী। আর মহারাষ্ট্রে এদিন বিশাল ধূমধামে পুজো করা হয়। গোটা মহারাষ্ট্র তাই এখন গণপতী বাপ্পাকে নিয়ে ব্যস্ত। দিকে দিকে আলো রসনাই আয়োজন। আর তাই শেষ বেলায় সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো দিতে পৌঁছে গেলেন এই জুটি। সেই ভিডিয়ো হল ভাইরাল। সাদা কুর্তাতে রণবীর ও দীপিকার পরণে সবুজ শাড়ি। যা সকলের নজর কাড়ে। জুটিকে দেখা মাত্রই সকলেই ভালবাসা ও আগাম শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন।

প্রসঙ্গত, প্রথম থেকেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে চলছে বিতর্ক। সন্তান জন্মের আগেই বহু বিতর্কে নাম জড়িয়েছে তাঁর ও রণবীর সিংয়ের। জন্মের আগে সন্তানের লিঙ্গ নির্ধারণ এ দেশে বেআইনি। সে আম আদমি হোক অথবা তারকা! তবে সেই নিয়মই কি এবার লঙ্ঘন করলেন তাঁরা? কখনও আবার সামনে আসে দীপিকা নাকি অন্তঃসত্ত্বাই নন। তবে সেই ভুল ভাঙতে খুব বেশিদিন সময় লাগেনি। কিছুদিনের মধ্যেই বেবিবাম্প নিয়ে ভাইরাল হন তিনি। করিয়েছিলেন বেবিবাম্পের ফোটোশুট। যা পলকে ভাইরাল হয়। দীপিকা আর পাঁচটা অভিনেত্রীর মতই সাবলীলভাবে এই সময় কাজ করে চলেছেন।