হলিউড ট্যালেন্ট এজেন্সি আইসিএম-এ সাক্ষর দীপিকা পাড়ুকোনের

আইসিএম বিশ্বের শীর্ষস্থানীয় ট্যালেন্ট এজেন্সিগুলোর মধ্যে রয়েছে।

হলিউড ট্যালেন্ট এজেন্সি আইসিএম-এ সাক্ষর দীপিকা পাড়ুকোনের
দীপিকা পাড়ুকোন।
শুভঙ্কর চক্রবর্তী

|

Jan 22, 2021 | 12:35 PM

বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেত্রী তিনি। ‘ওম শান্তি ওম’-এ ফিল্মি জার্নি শুরু দীপিকার। তারপর থেমে থাকেননি আর। একের পর এক ছবিতে তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছে। আর ফিরে তাকাতে হয়নি তাঁকে। শুধু বলিউড নয়। হলিউড ছবিতেও তাঁর অভিনয়ের প্রশংসা হয়েছে। ‘এক্স এক্স এক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবিতে ভিন ডিজেলের বিপরীতে থেকেও দীপিকা অভিনীত ‘সেরেনা আঙ্গার’-এর চরিত্রটি মানে সমানে টেক্কা দিয়েছিল।

আরও পড়ুন ইন্ডিয়া লকডাউন’-এ ছবি বানাবেন পরিচালক মধুর ভান্ডারকর

সূত্রের খবর, সম্প্রতি হলিউড ট্যালেন্ট এজেন্সি আইসিএম-এ দীপিকা পাড়ুকোন সাক্ষর করেছেন।

দীপিকা পাডুকোন আইসিএম পার্টনারদের সঙ্গে সকল ক্ষেত্রে প্রতিনিধিত্বের জন্য স্বাক্ষর করেছেন। আইসিএম বিশ্বের শীর্ষস্থানীয় ট্যালেন্ট এজেন্সিগুলোর মধ্যে রয়েছে। তাদের ক্লায়েন্ট লিস্টে রয়েছেন হলিউডের তাবড় তাবড় অভিনেতা। ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস-৯’-এর তারকা জন সিনা, ‘দ্য ভ্যাম্পায়ার ডায়রিজ’-এর অভিনেতা ইয়ান সোমারহাল্ডার এবং ‘টু অল দ্য বয়েজ আই হ্যাভ লাভড বিফোর’-এর অভিনেত্রী লানা কোন্ডোর।

আইসিএম লস অ্যাঞ্জেলেস ভিত্তিক এক সংস্থা। তবে সংস্থার অফিস নিউইয়র্ক, ওয়াশিংটন ডিসি এবং লন্ডনেও রয়েছে।

দীপিকার শেষ অভিনীত ছবি মেঘনা গুলজারের ছবি ‘ছাপাক’। সে ছবিতে অভিনয় করেছিলেন বিক্রান্ত মাসি। দীপিকা অভিনীত ‘এইট্টি থ্রি’ এ বছর মুক্তি পেতে চলেছে। ছবিতে দীপিকার সঙ্গে অভিনয় করছেন রণবীর সিং এবং পঙ্কজ ত্রিপাঠি। শকুন বতরার ছবি এবং ‘পাঠান’-এও অভিনয় করছেন দীপিকা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla