মেয়েকে নিয়ে বড় পরিকল্পনা দীপিকা রণবীরের! হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে কী ভাবনা তারকা জুটির ?

Deepika-Ranveer: রবিবার, ৮ সেপ্টেম্বর সুখবর শুনিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। এক সপ্তাহ হল হাসপাতালেই রয়েছেন নায়িকা। মেয়ে এবং নতুন মা-কে দেখতে আসছেন সবাই। সব ঠিক থাকলে রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। ছুটির দিনেই মেয়ে আর স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরবেন রণবীর।

মেয়েকে নিয়ে বড় পরিকল্পনা দীপিকা রণবীরের! হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার আগে কী ভাবনা তারকা জুটির ?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 12:49 PM

রবিবার, ৮ সেপ্টেম্বর সুখবর শুনিয়েছেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। এক সপ্তাহ হল হাসপাতালেই রয়েছেন নায়িকা। মেয়ে এবং নতুন মা-কে দেখতে আসছেন সবাই। সব ঠিক থাকলে রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। ছুটির দিনেই মেয়ে আর স্ত্রীকে নিয়ে বাড়ি ফিরবেন রণবীর। ইতিমধ্যেই হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছে রণবীরের মা-বাবাকে। তা দেখে অনেকেই আন্দাজ করেছেন আজই হয়তো নাতনি আর বউমাকে নিয়ে বাড়ি ফিরবেন তাঁরা। হিসাব বলছে এক সপ্তাহ হয়ে গিয়েছে এবার নিশ্চয়ই ছাড়া পেয়ে যাবেন দীপিকা।

সকাল বিকাল তাই হাসপাতালের দিকে ক্যামেরা তাক করে রয়েছেন ছবি শিকারিরা। সন্তান জন্মানোর পর নতুন বাবাকেও কয়েক ঝলক দেখা গিয়েছে। তাই মেয়ে কোলে নায়ক-নায়িকাকে দেখার অপেক্ষায় সবাই। তবে শোনা যাচ্ছে, অন্যান্য বলিউড তারকাদের পথেই হাঁটবেন ‍দীপিকা এবং রণবীর। শোনা যাচ্ছে, হাসপাতাল থেকে ছাড়া পেলেও মেয়েকে সকলের চোখের আড়ালেই নিয়ে বেরোনোর পরিকল্পনা তাঁদের।

চলতি বছরের শুরুতেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলি এবং অনুষ্কার দুই সন্তাকেই এখনও দেখা যায়নি ক্যামেরার সামনে। এমনকি সোনম কাপুরও ছেলের ছবি পোস্ট করেননি নিজের সমাজমাধ্যমের পাতায়। শুধু তাই নয় অভিনেত্রী রানি মুখোপাধ্যায় এবং তাঁর স্বামী আদিত্য চোপড়াও এই একই পথের পথিক। প্রায় পাঁচ বছরের বেশি বয়স রানি, আদিত্যর মেয়ে আদিরার। কিন্তু এখনও কেউ দেখেনি তাকে। সেই একই পথে নাকি হাঁটবেন দীপিকা-রণবীরও।

তবে একেবারেই কি ক্যামেরার সামনে দেখা যাবে না এই তারকা কন্যাকে? তা অবশ্য নিশ্চিত করে বলা যাচ্ছে না। কারণ, জন্মের পর মেয়ে রাহাকেও ক্যামেরার সামনে আনেননি রণবীর কাপুর এবং আলিয়া ভাট। কিন্তু এখন আর তেমন কোনও বাধা নেই। রবিবার বাড়ি যাওয়ার পথে কি দেখতে পাওয়া যাবে একরত্তিকে? সেটা নিশ্চিত করা যাচ্ছে না। সন্তানের ক্ষেত্রে কোন বলিউড তারকা জুটির পথে এগোবেন দীপিক-রণবীর? সবটাই ক্রমশ প্রকাশ্য।