‘আমার খিদেটাই কম’, TV9 বাংলাকে কীসের ইঙ্গিত দিয়েছিলেন রিমঝিম, জানিয়েছিলেন কোন ‘সত্যি’!

Rimjhim Mitra: কীসের খিদে খুব কম অভিনেত্রী রিমঝিম মিত্রর? কী নিয়ে শেষমেশ মুখ খুললেন অভিনেত্রী? জানলে অবাক হবেন, কীসের সঙ্গে নিজেকে তুলনা করেছেন এই অভিনেত্রী। এই মুহূর্তে 'তোমাদের রানী' ধারাবাহিকে অসম্ভব শয়তানি করছেন এই খলনায়িকা। সেই সেটেই জীবনের কিছু সত্যি ফাঁস করলেন রিমঝিম।

'আমার খিদেটাই কম', TV9 বাংলাকে কীসের ইঙ্গিত দিয়েছিলেন রিমঝিম, জানিয়েছিলেন কোন 'সত্যি'!
রিমঝিম মিত্র।
Follow Us:
| Updated on: Apr 10, 2024 | 10:15 AM

তাঁর বয়স কত হয়েছে বলা খুব মুশকিল। অভিনেত্রীদের বয়স জিজ্ঞেস করা সত্যিই অন্যায়। তাও TV9 বাংলা জানতে চেয়েছিল অভিনেত্রী রিমঝিম মিত্রর বয়স কত পেরিয়েছে। অভিনেত্রী ডজ করে বেরিয়ে গিয়েছিলেন সেই প্রশ্নের। কিছুতেই জানতে দিতে চাননি তাঁর আসল বয়স। যদিও গুগল সার্চ করে জানা গেল রিমঝিমের বয়স এই ৩৮শের কাছাকাছি। ১৯৮৬ সালের ৩০ মে তাঁর জন্মদিন। পরের মাসেই ৩৮ প্লাস হবেন তিনি। বিগত আড়াই দশক ধরে বাংলা বিনোদন জগতকে সমৃদ্ধ করছেন এই অভিনেত্রী। সিরিয়াল, টেলি ফিল্ম, সিনেমার পর্দায় তাঁর অসংখ্য কাজ রয়েছে। তার উপর রিমঝিম খুবই প্রতিভাময়ী নৃত্যশিল্পী। অভিনেত্রী মমতা শঙ্কর তাঁর নাচের গুরু। বয়স ৩৮ ছুঁইছুঁই হলেও রিমঝিমকে অনায়াসেই ২৫ প্লাস বলা চলে। কীভাবে যৌবন ধরে রাখেন রিমঝিম, কীভাবে ফিগার রেখেছেন পেটানো, ‘তোমাদের রানী’ ধারাবাহিকের সেটে বসে TV9 বাংলাকে জানিয়েছিলেন অভিনেত্রী।

প্রথমেই রিমঝিম নিজেকে ভ্যাম্পায়ারের সঙ্গে তুলনা করেছিলেন। বলেছিলেন, “আমি সবাইকেই বলি যে, আমি ড্রাকুলা, ভ্য়াম্পায়ার। আমার বয়স বাড়ে না।” কিন্তু কীভাবে শরীরের তারুণ্যকে ধরে রেখেছেন রিমঝিম। অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি, “আমি সবকিছুই খাই। একদম নিজের খেয়াল রাখি না। অনেক সময় খেতে দেরি হয়ে যায় আমার। অনেকসময় তাড়াতাড়ি খেয়ে নিই। আমি কোল্ড ড্রিঙ্কসও খাই। জাঙ্ক ফুড আমার ভীষণ প্রিয়। কিন্তু সবটাই অল্প পরিমাণে খাই। আমার আসলে খিদেটাই খুব কম। তাই হয়তো ওজনও বাড়ে না, ফিগার ভাঙে না।”

মা রুবি মিত্রর সঙ্গে রিমঝিম।

রিমঝিম অবিবাহিত। দক্ষিণ কলকাতার ঢাকুরিয়ায় তাঁর বাড়ি। একটি ছোট্ট অ্যাপার্টমেন্টে মায়ের সঙ্গে থাকেন তিনি। মা-ই তাঁর সবকিছু দেখভাল করেন। রিমঝিমের মা রুবি মিত্র তাঁর জীবনকাঠি। তিনিই মেয়ের খেয়াল রাখেন শুরু থেকে। সময় মতো মেয়ের রান্না করা, কম তেলে রান্না করা, বিভিন্ন ধরনের জুস তৈরি করা–সবটাই তিনি একা হাতে করেন।