বিয়ের কার্ডের সঙ্গে আমন্ত্রিতদের উপহারও পাঠাচ্ছেন আদৃত, কী দিচ্ছেন?

Kaushambi-Adrit: প্রত্যেকটি কার্ডের সঙ্গে পাঠানো হচ্ছে রূপোর গণেশের মূর্তি। বিয়ের সঙ্গে উপহারের ট্রেন্ড বহুদিনের। সম্প্রতি অম্বানিদের বাড়ির অনুষ্ঠানেও আমন্ত্রিতদের পাঠানো হ

বিয়ের কার্ডের সঙ্গে আমন্ত্রিতদের উপহারও পাঠাচ্ছেন আদৃত, কী দিচ্ছেন?
আদৃত-কৌশাম্বী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 23, 2024 | 9:13 PM

আর বেশি দিন বাকি নেই। আগামী ৯ মে হাওড়ার এক বিলাসবহুল জায়গায় বসতে চলেছে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ের আসর। শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে জোরকদমে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে আদৃত ও কৌশাম্বীর বধূবরণ ও বিয়ের কার্ড। দু’জনের কার্ড দুই ধরনের। কৌশাম্বীর বিয়ের কার্ডে রয়েছে সাবেকিয়ানার ছোঁয়া। ওদিকে আদৃতের বিয়ের কার্ড দেখলে চোখ ধাধিয়ে যাবে। একেবারেই ব্যতিক্রমী সেই কার্ড। শুধু কি তাই? কার্ডের সঙ্গে দেওয়া হয়েছে উপহারও। আমন্ত্রিরদের কী উপহার দিচ্ছেন আদৃত?

প্রত্যেকটি কার্ডের সঙ্গে পাঠানো হচ্ছে রূপোর গণেশের মূর্তি। বিয়ের সঙ্গে উপহারের ট্রেন্ড বহুদিনের। সম্প্রতি অম্বানিদের বাড়ির অনুষ্ঠানেও আমন্ত্রিতদের পাঠানো হয়েছিল বিশেষ উপহার। সেই ট্রেন্ডে গা ভাসালেন আদৃত নিজেও। ইতিমধ্যেই আমন্ত্রিতদের কাছে পৌঁছে গিয়েছে কার্ড। কিছু দিন আগেই পুরো মিঠাই পরিবার এক হয়েছিলেন তাঁদের আইবুড়ো ভাতের অনুষ্ঠানে। তবে দেখা যায়নি একজনকে। তিনি আর কেউ নন, সৌমিতৃষা কুন্ডু ওরফে মিঠাই।

টলিপাড়ার গুঞ্জন বলে, এই মুহূর্তে সৌমিতৃষা ও আদৃতের সম্পর্কের সমীকরণ মোটেও ভাল নয়। যদিও প্রকাশ্যে এ নিয়ে কিছুই বলেননি তাঁরা। তাই আদৃতের বিয়েতে তিনি আমন্ত্রিত কিনা, সেই প্রশ্নই এখন সবার মুখে মুখে।