‘নেহা তো বিয়ে করে নিল’, নেটজুড়ে ট্রোলিং, পাল্টা জবাব দিলেন ‘প্রাক্তন’ হিমাংশ

উড়ে এল কটাক্ষ, "কী ভাই? এক্স তো বিয়ে করে নিল। এ বার তোমার কী হবে?" ঠিক এমনটাই হয়েছে অভিনেতা হিমাংশ কোহালির (Himansh Kohli)  সঙ্গে। আর সে কথা নিজের মুখেই স্বীকার করেছেন হিমাংশ।

'নেহা তো বিয়ে করে নিল', নেটজুড়ে ট্রোলিং, পাল্টা জবাব দিলেন 'প্রাক্তন' হিমাংশ
বাঁ দিকে হিমাংশের সঙ্গে নেহা এবং ডান দিকে স্বামী রোহনপ্রীতের সঙ্গে নেহা।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 13, 2020 | 9:11 AM

প্রাক্তন প্রেমিকা (Neha Kakkar) বিয়ে করেছে সদ্য। চুটিয়ে উপভোগ করছে হনিমুনও। প্রাক্তন প্রেমিকও অতীত ভুলে বর্তমান আঁকড়ে বাঁচতে চাইছে, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ভরে উঠল ট্রোলে। উড়ে এল কটাক্ষ, “কী ভাই? এক্স তো বিয়ে করে নিল। এ বার তোমার কী হবে?” ঠিক এমনটাই হয়েছে অভিনেতা হিমাংশ কোহালির (Himansh Kohli)  সঙ্গে। আর সে কথা নিজের মুখেই স্বীকার করেছেন হিমাংশ।

গত অক্টোবরেই হঠাৎই বিয়েটা সেরে ফেলেন গায়িকা নেহা কক্কর। পাত্র নেহার থেকে বয়সে ছয় বছরের ছোট রোহনপ্রীত সিং। এর পর একে একে হনিমুন, করওয়া চৌথের দিন সিঁদুররঙা পোশাকে সদ্য বিবাহিত নেহার স্বামীর সঙ্গে অন্তরঙ্গতা…চলছে পুরদমেই। অন্য দিকে এ সবের মধ্যেই হিমাংশের জীবন ওষ্ঠাগত। এক সাক্ষাৎকারে হিমাংশ বলেন, “গত দু’বছর ধরেই তো এমনটা হয়ে আসছে। ভাবুন, আপনি খুব খুশি হয়ে কিছু পোস্ট করলেন। নতুন কাজের কথা শেয়ার করলেন, অথবা কাউকে হ্যাপি বার্থডে উইশ করলেন…সেই পোস্টের নিচেও যদি আপনার না হওয়া সম্পর্ক নিয়ে নানা মন্তব্য লেখা থাকে তবে ঠিক কেমন লাগে?”

নেহার বিয়ের পর থেকেই হঠাৎই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োর একপাশে স্বামী রোহনের সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন নেহা। অন্যপাশে নেহার কাছে ক্ষমা চাইছেন হিমাংশ। হিমাংশের দাবি, এ ভিডিয়ো ফেক। তাঁর কথায়, “এই সব ফেক জিনিস সোশ্যাল মিডিয়া থেকে কবে নিষিদ্ধ হবে? মানুষজনও কিছু বিচার না করে এটি শেয়ার করে যাচ্ছেন। প্লিজ ওয়েক আপ। এ সব ঘৃণা ছড়ান বন্ধ করুন।”

এখানেই থামেননি হিমাংশ। নেহার বিয়ে প্রসঙ্গে তাঁর বক্তব্য, “যারা যারা লিখছ, ‘ভাই নেহুর বিয়ে হয়ে গিয়েছে’, বিশ্বাস কর আমি জানি। আমি ওদের দু’জনের জন্যই খুব খুশি। একই সঙ্গে নিজের জন্যও। যদি সত্যিই আমাকে নিয়ে ট্রোল করতে হয় তবে সমসাময়িক কিছু নিয়ে ট্রোল কর। একই টপিক নিয়ে আর কতবার?”

২০১৮-র সেপ্টেম্বরে এক রিয়েলিটি শো-তে এসে নিজেদের সম্পর্কের কথা প্রথম বার স্বীকার করে নিয়েছিলেন নেহা-হিমাংশ। ওই বছরেরই ডিসেম্বরে ছাড়াছাড়ি হয়ে যায় তাঁদের। তার পর সে নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল বিস্তর। ইনস্টাগ্রামে নেহা লিখেছিলেন, ‘‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।সেলিব্রিটিদের দুটো মুখ থাকে। একটা পার্সোনাল আর একটা প্রফেশনাল। ব্যক্তিগত জীবন যতটাই ঘেঁটে যাক না কেন, কাজের জায়গায় মুখে সবসময়ই হাসিই দেখতে পাবেন।’’ হিমাংশ যদিও গোটা ব্যাপারটি নিয়ে প্রথম দিকে চুপ থাকলেও পরে মুখ খোলেন। তিনি বলেন, “যা হয়েছে তা হয়ে গিয়েছে। এখন তো আর পরিবর্তন করা যাবে না কিছুই। আমি এখনও ওকে সম্মান করি। ও দুনিয়ায় যা যা চায় তাই যেন পায়। ও ভাল থাকুক, সুস্থ থাকুক।”

যদিও সে সব এখন অতীত। স্বামী-সংসার নিয়ে ব্যস্ত নেহা। আর হিমাংশ? তাঁর জীবনেও নতুন কেউ এসেছেন কিনা, তা নিয়ে যদিও আপাতত মুখে কুলুপ ‘ইয়ারিয়া’ অভিনেতার।

View this post on Instagram

A post shared by Himansh Kohli (@kohlihimansh)

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla