Hrithik Fitness: সামনেই পুজো, ৫০-এও থাকতে হয়ে উঠতে চান হ্যান্ডসম? রইল হৃত্বিকের সিক্রেট

Fitness Tips: টানা কয়েকদিন ধরে কঠিন শরীরচর্চার মধ্যে দিয়ে গিয়েছেন হৃত্বিক রোশন। যদিও শেষ মুক্ত পাওয়া ছবি বিক্রম বেধাতে তাঁকে সেই লুকে পাওয়া যায়নি। তবে এবার পর্দায় আবারও ঝড় তুলতে চলেছেন তিনি।

Hrithik Fitness: সামনেই পুজো, ৫০-এও থাকতে হয়ে উঠতে চান হ্যান্ডসম? রইল হৃত্বিকের সিক্রেট
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 2:19 PM

সদ্য স্টানিং লুকে সকলকে তাক লাগিয়ে নিজের ৮ প্যাক প্রকাশ্যে এনেছেন হৃত্বিক রোশন। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট। হৃত্বিক রোশন চলতি বছর ব্যস্ত থাকবেন তাঁর ফাইটার ছবির কাজ নিয়ে। সেই কারণেই টানা কয়েকদিন ধরে কঠিন শরীরচর্চার মধ্যে দিয়ে গিয়েছেন হৃত্বিক রোশন। যদিও শেষ মুক্ত পাওয়া ছবি বিক্রম বেধাতে তাঁকে সেই লুকে পাওয়া যায়নি। তবে এবার পর্দায় আবারও ঝড় তুলতে চলেছেন তিনি।

হৃত্বিক রোশনের ফিটনেসের এই রহস্য নিয়ে এবার মুখ খুললেন তাঁর ট্রেনার। ক্রিক গেথিনের কথায় “হৃতিক সম্পর্কে অনেকেই যা জানেন না, তা হল তিনি সত্যিই কঠোর পরিশ্রমী। আমার মনে আছে ২০১৩ সালের হৃতিকের সঙ্গে কাজ করেছিলাম এবং তিনি সেই সময় সাত মাস একটি দিনও ছুটি নেননি। তিনি হাতের কাজ শেষ করার তাগিদে ভোর চারটের সময়ও শরীরচর্চা শুরু করে দিতেন।”

শরীরচর্চা টানা সাতটা পর্যন্ত চলত। কোনও বিরতি নেই। ক্লান্তিকর কাজ বটে কিন্তু সে সর্বদা তার লক্ষ্যগুলিকে টার্গেগ করে রাখেন, কখন খাবেন, কখন ঘুমতে যাবেন সবটাই যেন মাপা। অবশ্যই কখনও কখনও তাঁকে সারা রাত শুট করতে হয়, তবে সেখানেও তিনি ওয়ার্কআউট করতেন। হৃত্বিক নিজের কাজের বিষয় ভীষণ যত্নশীল। তাঁই তাঁর সঙ্গে কাজ করা মানে এক বাড়তি মাইলেজ।

সারা দিনে কী খান হৃত্বিক?

ডিমের সাদা অংশ, চিকেন, ওটস, মাছ, কিনুয়া, ভাত, সবই থাকে তাঁর ডায়েটে। তবে অল্প পরিমাণে। পর্যাপ্ত পরিমাণে জল পান করা থেকে শুরু করে ফল, হৃত্বিক কড়া ডায়েট মেনে চলেন। তবে রাত ৯টায় অধিকাংশ দিনই তিনি ঘুমতে চলে যান।