‘ফ্লপ হয়েছিল,’ গান ছাড়ার গুজবের মাঝেই বলে বসলেন রূপঙ্কর!

Rupankar Bagchi: সোশ্য়াল মিডিয়ায় ছবি শেয়ার করে গায়ক রূপঙ্কর বাগচী ক্যাপশনে লিখেছিলেন, "বিদায়"। এই ক্যাপশন চোখে পড়ার পরই রূপঙ্করের অনুরাগীদের মনে নানা প্রশ্ন--রূপঙ্কর কি সত্যিই গান গাওয়া ছেড়ে দিয়েছেন? রূপঙ্কর অনুরাগীদের মনে নানা প্রশ্ন উঁকি দেয়। এবার উত্তর দিয়েছেন গায়ক।

'ফ্লপ হয়েছিল,' গান ছাড়ার গুজবের মাঝেই বলে বসলেন রূপঙ্কর!
রূপঙ্কর বাগচী।
Follow Us:
| Updated on: May 04, 2024 | 3:49 PM

৩ মে-এর পোস্ট। অনেক রাতে ছবি পোস্ট করে গায়ক রূপঙ্কর বাগচী লিখেছিলেন, “বিদায়”। ছবিতে দেখা যায়, স্টেজের উপর দাঁড়িয়ে রয়েছেন রূপঙ্কর। তাঁর পরনে সাদা-পাঞ্জাবি। গান গাওয়ার একটি স্টিল ফটোগ্রাফ। সেই ছবি শেয়ার করে রূপঙ্কর ক্যাপশনে লিখেছিলেন, “বিদায়”। এই ক্যাপশন চোখে পড়ার পরই রূপঙ্করের অনুরাগীদের মনে নানা প্রশ্ন–রূপঙ্কর কি সত্যিই গান গাওয়া ছেড়ে দিয়েছেন? রূপঙ্কর অনুরাগীদের মনে নানা প্রশ্ন উঁকি দেয়।

এই পোস্টের কমেন্ট বক্সেই রূপঙ্কর দিয়েছেন জবাব। সত্যি গান ছাড়ছেন কি না, জানিয়েছেন সেই কথাই। রূপঙ্কর লিখেছেন, “বন্ধুরা, আমার এটা প্রথম অ্যালবাম (যেটি ফ্লপ হয়েছিল)। তার একটি গানের শীর্ষক ছিল ‘বিদায়’। সেই গানটি আবার ফিরিয়ে আনার পরিকল্পনা করছি। তাই এই ক্যাপশন।” অনুরাগীদের দুশ্চিন্তায় ফেলে দেওয়ার জন্য ক্ষমাও চেয়েছেন গায়ক। লিখেছেন, “আপনাদের চিন্তায় ফেলে এখন খুবই অনুতাপ হচ্ছে।”

এই খবরটিও পড়ুন

কিছুদিন আগেই একটি পোস্টে রূপঙ্কর লিখেছিলেন তাঁর গানের স্কুলের কথা। জানিয়েছিলেন, তাঁর গানের স্কুলে নতুন ছাত্র-ছাত্রী নেওয়া হচ্ছে। রূপঙ্কর TV9 বাংলাকে বলেছিলেন যে, তাঁর গান স্কুলের পারিশ্রমিক ২০০০ টাকা। মাসে দুটি করে ক্লাস নেবেন তিনি। প্রত্যেকটি ক্লাস তিনি নিজেই নেবেন। খোলসা করেছিলেন, তাঁর হয়ে অন্য কেউ ক্লাস নিতে আসবেন না। তবে তিনি গিটার শেখাবেন না। এও জানিয়েছিলেন, অ্যাডমিশন ফিজ় ৩০০০ টাকা। ৪ বছর বয়স থেকে ৮০ বছর বয়স পর্যন্ত যে কোনও সঙ্গীতপ্রেমী মানুষ তাঁর কাছে গান গাইতে আসতে পারেন।