Sridevi: শ্রীদেবীর সংসারে ছিল না সুখ? মা-বাবার সম্পর্কের গোপন সত্যি সামনে আনেন জাহ্নবী

Inside Story: খোদ শ্রীদেবীর কাকা নাকি প্রথম জানিয়েছিলেন, শ্রীদেবী এই বিয়েতে মোটেও সুখী ছিলেন না। কম বেশি সকলেই তা নিয়ে কথাও বলতেন। সূত্র মারফত খবর ছড়িয়ে পড়ে বিটাউনে, বনি কাপুর শ্রীদেবীর গহনাও চেয়েছিলেন একবার বিক্রি করার জন্য।

Sridevi: শ্রীদেবীর সংসারে ছিল না সুখ? মা-বাবার সম্পর্কের গোপন সত্যি সামনে আনেন জাহ্নবী
Follow Us:
| Updated on: Jul 26, 2024 | 10:32 PM

কেমন ছিল শ্রীদেবী ও বনি কাপুরের সম্পর্ক! শ্রীদেবীর মৃত্যুর পর পরই তা নিয়ে শুরু হয়ে যায় জল্পিনা। খোদ শ্রীদেবীর কাকা নাকি প্রথম জানিয়েছিলেন, শ্রীদেবী এই বিয়েতে মোটেও সুখী ছিলেন না। কম বেশি সকলেই তা নিয়ে কথাও বলতেন। সূত্র মারফত খবর ছড়িয়ে পড়ে বিটাউনে, বনি কাপুর শ্রীদেবীর গহনাও চেয়েছিলেন একবার বিক্রি করার জন্য। কিন্তু তেমনটা বাস্তবে ঘটতে দেননি খোদ শ্রীদেবী। এই নিয়েও নাকি চলত বচসা। তবে বাবা মা-কে নিয়ে এমন মন্তব্যে একবার জল ঢালতে দেখা যায় শ্রীদেবী কন্যাকে। জাহ্নবী কাপুর প্রথম থেকেই স্পষ্টই জানিয়ে দেন, যে তাঁর মা ও বাবার মধ্যে এক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বর্তমান ছিল।

জাহ্নবীর কথায়, আমি ছোট থেকে তা দেখেই বড় হয়েছি। তিনিও চান তাঁর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্কও যেন এমনই হয়। তবে জাহ্নবীর কথায়, তিনি যা বলে থাকেন, বা যে মন্তব্য করেন, তাতে রঙ চড়িয়ে দর্শকদের সামনে আনা হয়। তবুও তিনি একটা বিষয় স্পষ্ট করে দিয়েছিলেন, যে তাঁর পরিবার প্রকৃত পক্ষে সুখী পরিবার ছিল। তবে কটাক্ষ সেকালেও কম ছিল না, বর্তমানেও কম নেই। যদিও তিনি নিজেই আবার দাবি করেন, তিনি কঠোর পরিশ্রমে বিশ্বাসী, এসব বিষয় কান দেন না। এখন আর এই বিষয়গুলো নিয়ে তিনি ভাবেন না। বর্তমানে ভাল কাজ করতে চান জাহ্নবী। জাহ্নবী কাপুর জানান, তাঁর সম্পর্কে যে ধরনের মন্তব্য ভাইরাল হতে দেখা যায়, সেই কথাগুলো কি আদৌ তিনি বলেছেন! তাঁর বিষয় যা যা লেখা হয়, তা দেখে তিনি এক কথা অবাক, জানান, তাঁকে ঠকানো হচ্ছে।