কাঞ্চনের জন্মদিনে শ্রীময়ীর আদর! পিঙ্কি লিখলেন, ‘আমি কখনওই…’

Pinky Banerjee: পিঙ্কি জানিয়েছেন, খোরপোশ নিয়ে কোনও দরদাম হয়নি তাঁদের, যা চেয়েছিলেন তাই পেয়েছেন। ব্যাপারটা মিটেও গিয়েছে। অতীতে দিকে আর ফিরে তাকাতে চান না পিঙ্কি। এগিয়ে যেতে চান সুন্দর ভবিষ্যতের দিকে।

কাঞ্চনের জন্মদিনে শ্রীময়ীর আদর! পিঙ্কি লিখলেন, 'আমি কখনওই...'
পিঙ্কি লিখলেন, 'আমি কখনওই...'
Follow Us:
| Updated on: May 06, 2024 | 10:01 PM

৫৪ বছর পূর্ণ করলেন কাঞ্চন মল্লিক। অসুস্থ হয়েও শ্রীময়ী চট্টরাজ তাঁর জন্য আয়োজন করেছিল বিস্তর। নিজের হাতে রান্না করেছেন। মধ্যরাতে কাঞ্চনের অমতেই কেটেছেন কেক। একদিকে মল্লিক বাড়িতে যখন এলাহি আয়োজন তখন পিঙ্কি কী করলেন সারাটা দিন? তাঁর দিকেই নজর ছিল আমজনতার। প্রাক্তন স্বামীর জন্মদিনে একের পর এক পোস্ট করেছেন পিঙ্কি। তবে তা মোটেও কাঞ্চন সম্পর্কিত নয়। এই মুহূর্তে সবচেয়ে বিশেষ মানুষটিকে নিয়েই পোস্ট দিয়েছেন পিঙ্কি। সে আর কেউ নয়, কাঞ্চন ও পিঙ্কির একমাত্র ছেলে ওশ। সুগার নামক এক কসমেটিক্স ব্র্যান্ডের হয়ে প্রচার করে পিঙ্কি লেখেন, “আমি কখনওই সুগার অর্থাৎ মিষ্টি খাই না। বরং ব্যবহার করি সুগার। এই যে আমি গ্লো করছি সেটাও কিন্তু এক মানুষের জন্য।” সেই মানুষ আর কেউ নন, তাঁর ছেলে। ছেলেকে নিয়েই এই মুহূর্তে ব্যস্ত তিনি। তাঁকে ঘিরেই চলছে তাঁর জীবন। সঙ্গে রয়েছে কাজ। নিজের মতো ভাল আছেন পিঙ্কি।

কাঞ্চনের কাছ থেকে খোরপোশ বাবদ ৫৬ লক্ষ টাকা নিয়েছেন পিঙ্কি। তা নিয়ে টিভিনাইন বাংলার কাছে মুখও খুলেছিলেন তিনি। বলেছিলেন, “প্রথম থেকেই টাকার অঙ্কটা আমি লুকোইনি। কেউ কেউ বলছিলেন আমি নাকি কোটি টাকা পেয়েছি, তাই আমার মনে হয়েছে মিডিয়ার বন্ধুদের কাছে সবটা তুলে ধরা দরকার। আর নেব নাই বা কেন? বিয়ে তো একটা কনট্র্যাক্ট। সেটা কেউ ভাঙলে ক্ষতিপূরণ দেওয়া তো আইনেই বলা আছে। আমি তো আইনের বিরুদ্ধে গিয়ে কিছু করিনি। ছেলের কাস্টডি বাবা চাননি, ও আমার কাছেই আছে, থাকবে। এই সময় দাঁড়িয়ে শিক্ষা ও স্বাস্থ্যের পিছনে কত খরচ হয়, তা কি কেউ জানেন না? আর তা ছাড়া ওঁকে এমনই টাকা বলা হয়েছিল, যা উনি দিতে পারবেন। এমন নয় যে মাসে অথবা বছরে আমি আরও টাকা দাবি করব। এককালীন ৫৬ লক্ষ, ব্যস। যারা বলছেন আমি স্বাবলম্বী তাও কেন পয়সা নিয়েছি, তাঁদেরকে বলছি, আমি তো দিনের শেষে শিল্পী, আজ আমার কাজ আছে, এর পরের ছয় মাস নাও থাকতে পারে। তাই সন্তানের ভবিষ্যৎ চিন্তা কেন আমি করব না?”

পিঙ্কি জানিয়েছেন, খোরপোশ নিয়ে কোনও দরদাম হয়নি তাঁদের, যা চেয়েছিলেন তাই পেয়েছেন। ব্যাপারটা মিটেও গিয়েছে। অতীতে দিকে আর ফিরে তাকাতে চান না পিঙ্কি। এগিয়ে যেতে চান সুন্দর ভবিষ্যতের দিকে।