মুম্বই নয়, কোথায় দিওয়ালি সেলিব্রেট করবেন সইফ-করিনা?

দ্বিতীয় সন্তান আসছে সইফ-করিনার। কখনও মা অর্থাৎ ববিতার হাতের তেল মালিশ, কখনও বা বন্ধুদের সঙ্গে হাউজ পার্টি করে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন করিনা।

মুম্বই নয়, কোথায় দিওয়ালি সেলিব্রেট করবেন সইফ-করিনা?
সইফ এবং করিনা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Nov 25, 2020 | 12:18 PM

TV9 বাংলা ডিজিটাল: ২০২০ বছরটা একেবারে আলাদা। উৎসব এই বছর অনেকটাই ম্রিয়মাণ। দিওয়ালি (diwali 2020) দরজায় কড়া নাড়ছে। আলোর সাজে বাড়ি সাজানো চলছে বটে। তবে সেলিব্রেশনের পরিকল্পনা একেবারেই পরিবারে বা ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে সীমাবদ্ধ। একই রকম পরিকল্পনা বলিউডেরও।

বি টাউনে কেউ এবার দিওয়ালি পার্টি স্থগিত রেখেছেন পরিস্থিতির কারণে। কেউ বা লকডাউনে বন্ধ থাকা কাজ শেষ করতে ব্যস্ত থাকবেন। কেউ আবার শুটিংয়ের মধ্যেও সময় বের করে পরিবারের সঙ্গে সেলিব্রেট করবেন দিওয়ালি। সইফ (Saif Ali Khan)-করিনার (Kareena Kapoor Khan) পরিকল্পনাও এবার অনেকটা এমনই।

আরও পড়ুন, ‘বিগ বস ১৪’-এ গিয়ে কাকে প্রোপোজ করলেন রাহুল?

আসন্ন ছবি ‘ভূত পুলিশ’-এর শুটিংয়ে এই মুহূর্তে ধর্মশালায় রয়েছেন সইফ। সদ্য এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, তাঁদের এই বছরের দিওয়ালি কাটবে ধর্মশালাতেই। তিনি খুব তাড়াতাড়ি সইফের সঙ্গে যোগ দেবেন। তৈমুরকে নিয়ে হিমাচল প্রদেশ উড়ে যাবেন হবু মা।

saif-kareena-taimur

বাবা-মায়ের সঙ্গে তৈমুর।

করিনার কথায়, “পাহাড়ে বেড়াতে যাওয়া সব সময়ই দারুণ ব্যাপার। খোলা হাওয়া আর সূর্যের আলোয় সময় কাটানো যাবে। স্বাভাবিক ভাবেই এবার বড় করে দিওয়ালি হবে না। কিন্তু আমরা নিজেদের মতো সময় কাটাব। তাতেই আমি খুশি।”

দ্বিতীয় সন্তান আসছে সইফ-করিনার। কখনও মা অর্থাৎ ববিতার হাতের তেল মালিশ, কখনও বা বন্ধুদের সঙ্গে হাউজ পার্টি করে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন করিনা। দম্পতি যে যার কাজ নিয়ে ব্যস্ত। প্রেগন্যান্সি পিরিয়ডেও চুটিয়ে শুটিং করছেন তিনি। বিজ্ঞাপন বা তাঁর রেডিও শোয়ের কাজ পরিস্থিতির কারণে অনেকটাই চলছে বাড়ি থেকে। প্রথম সন্তান তৈমুরের জন্মের আগেও চুটিয়ে কাজ করেছিলেন তিনি। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। আবার সন্তান জন্মের কয়েক মাসের মধ্যেই ফিরেছিলেন শুটিং ফ্লোরে। এবার শারীরিক পরিস্থিতি ভাল থাকলে, দ্রুত ফ্লোরে ফিরবেন বলে জানিয়েছেন করিনা। তবে আপাতত দিন কয়েকের ছুটি। একই সঙ্গে বেড়ানো এবং দিওয়ালি সেলিব্রেট করবেন তিনি।

আরও পড়ুন, নার্গিস নন, ‘রকস্টার’-এ রণবীরের বিপরীতে অন্য নায়িকাকে পছন্দ ছিল ইমতিয়াজের!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla