গাড়িতে মিমিকে এভাবে ‘অত্যাচার’? ‘আমি আর বাঁচব না’, চিৎকার করে বললেন…

Mimi Chakraborty: বর্তমানে তাই শহর কলকাতাতেই অভিনেত্রী। বৃষ্টির দিনে বেড়িয়ে পড়েছিলেন নিজের মত করে কিছুটা সময় কাটাতে। একেবারে ঘরোয়া ড্রাইভ। আর সেই ড্রাইভে বেরিয়েই ঘটে এ কী কাণ্ড?

গাড়িতে মিমিকে এভাবে 'অত্যাচার'? 'আমি আর বাঁচব না', চিৎকার করে বললেন...
Follow Us:
| Updated on: Jul 03, 2024 | 5:15 PM

মিমি চক্রবর্তী। টলিপাড়ার অন্যতম অভিনেত্রী। একের পর এক ভাল কাজ যিনি দর্শকদের উপহার দিয়েছেন। একটা সময় রাজনীতির ময়দানে পা রাখলেও বর্তমানে সেখান থেকে সরে তিনি কেবল অভিনয়তেই মন দিয়েছেন। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ছবি তুফান। যা বাংলাদেশে ইতিমধ্যেই ঝড় তুলেছে। মিমি চক্রবর্তীর সেই ছবি এবার বাংলার বুকে মুক্তি পেতে চলেছে। বর্তমানে তাই শহর কলকাতাতেই অভিনেত্রী। বৃষ্টির দিনে বেড়িয়ে পড়েছিলেন নিজের মত করে কিছুটা সময় কাটাতে। একেবারে ঘরোয়া ড্রাইভ। আর সেই ড্রাইভে বেরিয়েই ঘটে এ কী কাণ্ড? একেবারে নাজেহাল হতে হয় মিমিকে। গাড়িতে তিনি তিন পোষ্যকে নিয়ে বেরিয়ে পড়েছিলেন। সকলে মিলে মিমিকে প্রায় ঘিরে ধরে। সন্তানদের অত্যাচার সহ্য করতে না পেরে মিমি বলেই ফেললেন আমি আর বাঁচব না।

কেউ কোলে উঠে পড়ছে, কেউ ঘাড়ে উঠে পড়ছে, কেউ আবার মিমির মুখ আদরে চেটেই দিল। সব মিলিয়ে গাড়িতে কীভাবে সবটা সামলাবেন মিমি বুঝে উঠতে পারলেন না। ঝড়ের গতিতে ভাইরাল হল সেই ভিডিয়ো। তিন পোষ্যের সঙ্গে সকলের আরও একবার আলাপ করিয়ে দিলেন তিনি। মিমির তিন সারমেয় তাঁর প্রাণ। বাড়িতে ফিরে অধিকাংশ সময়টাই তাদের সঙ্গে কাটান মিমি চক্রবর্তী।

তাদের জন্মদিন পালন করা থেকে শুরু করে অবসরে তাদের সঙ্গে সময় কাটানো মিমির তালিকা থেকে বাদ পড়ে না কিছুই। ভিডিয়ো দেখে সকলেই ভালবাসায় ভরিয়ে দিলেন। মিমি রাস্তার কোনও কুকুর দেখলেও তাদের সঙ্গে বন্ধুত্ব করে নেয়। শুটিং-এ গিয়ে মিমি চক্রবর্তীর এমন অনেক পোষ্যের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়ে যায়। কাজের ফাঁকে এদের সঙ্গে সময় কাটাতে তিনি বেশ পছন্দ করেন।