‘সত্যি!’ অঙ্কুশের কাণ্ড দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না মিমি?

Ankush-Mimi: প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে খুনসুটি, কখনও আবার মজার ইমোজি, ফিল্টার ব্যবহার করে ভক্তদের হাসিয়ে থাকেন টলিপাড়ার 'ম্যাজিশিয়ান'। আর তার এই মজার পোস্ট তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন সকলে। তবে এবার পোস্টে কোনও মজা ছিল না। তাহলে হঠাৎ কী লিখে সকলের নজর কাড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? 

'সত্যি!' অঙ্কুশের কাণ্ড দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারছেন না মিমি?
Follow Us:
| Updated on: Oct 21, 2024 | 4:28 PM

অঙ্কুশ হাজরা, টলিপাড়ার চর্চিত এই অভিনেতা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়ে থাকেন। কখনও ছবির খবর, কখনও আবার মজার পোস্ট, কীভাবে অনুরাগীদের নজর কাড়তে হয়, অঙ্কুশ তা খুব ভালই জানেন। প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে খুনসুটি, কখনও আবার মজার ইমোজি, ফিল্টার ব্যবহার করে ভক্তদের হাসিয়ে থাকেন টলিপাড়ার ‘ম্যাজিশিয়ান’। আর তাঁর এই মজার পোস্ট তারিয়ে তারিয়ে উপভোগ করেন সকলে। তবে এবার পোস্টে কোনও মজা ছিল না। তাহলে হঠাৎ কী লিখে সকলের নজর কাড়লেন অভিনেত্রী মিমি চক্রবর্তী?

অঙ্কুশের সঙ্গে টলিপাড়ার অভিনেত্রীদের বেশ ভালই সম্পর্ক। তা নিয়ে একবার এক সাক্ষাৎকারে ঐন্দ্রিলা রীতিমতো মজা করে অঙ্কুশকে চেপেও ধরেছিলেন। ইন্ডাস্ট্রির সকলেই অভিনেতার বেশ কাছের। আর সেই তালিকা থেকে বাদ পড়ে না মিমি চক্রবর্তীর নাম। মিমি ও অঙ্কুশ বরাবরই বেশ কাছের বন্ধু। তবে সেই বন্ধুত্বের সম্পর্কে কোনও লোক দেখানো লৌকিকতা নেই। বরং তাঁদের খুনসুটি দেখে কলেজ জীবনের বন্ধুত্বের কথাই মনে পড়ে যায়। একজনের পোস্ট, দেখা মাত্রই অন্যজনের মজার কমেন্ট। মিমি-অঙ্কুশের ক্ষেত্রে এই ছবি একেবারেই নতুন নয়। আর সেই বন্ধুত্ব যে বরাবরের মতোই গভীর ও অটুট রয়েছে, সেই ছবি আরও একবার ধরা দিল সোশ্যাল মিডিয়ায়।

অঙ্কুশ একটি জ্যাকেট পরে স্টাইলের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলে শেয়ার করে নেন। সকলেই প্রশংসা ও ভালবাসায় ভরাচ্ছিলেন যখন সেই পোস্ট, তখনই বন্ধুর সঙ্গে ঠাট্টায় মজলেন মিমি। লিখলেন, ‘এই গরমে জ্যাকেট! সত্যি’। মিমির করা এই কমেন্টে এখনও পর্যন্ত উত্তর দেননি অঙ্কুশ, তবে অনুরাগীরা বেশ জানেন, এর উত্তর তিনিও কোনও মজার কমেন্টের মাধ্যমেই ফিরিয়ে দেবেন হয়তো। কারণ অতীতে এমনটাই ঘটতে দেখা গিয়েছে একাধিকবার।