পাথুরিয়াঘাটা রাজবাড়িতে শটের পর শট মিঠুনের, পুরস্কারের ঘোষণা শুনেই ফ্লোরে পৌঁছলেন নায়ক

Mithun Chakraborty: দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ৮ অক্টোবর তাঁর হাতে তুলে দেওয়া হবে এই পুরস্কার। সোমবার সকালে সুখবরটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। টলিপাড়ায় সবাই খুশি। একে একে প্রত্যেকেই তাঁদের প্রতিক্রিয়া ভাগ করে নিয়েছেন। যাঁকে নিয়ে এত আনন্দ, এত উদযাপন। এই মুহূর্তে কী করছেন মিঠুন?

পাথুরিয়াঘাটা রাজবাড়িতে শটের পর শট মিঠুনের, পুরস্কারের ঘোষণা শুনেই ফ্লোরে পৌঁছলেন নায়ক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 3:26 PM

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ৮ অক্টোবর তাঁর হাতে তুলে দেওয়া হবে এই পুরস্কার। সোমবার সকালে সুখবরটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। টলিপাড়ায় সবাই খুশি। একে একে প্রত্যেকেই তাঁদের প্রতিক্রিয়া ভাগ করে নিয়েছেন। যাঁকে নিয়ে এত আনন্দ, এত উদযাপন। এই মুহূর্তে কী করছেন মিঠুন?

তা নিয়ে সকলের মনে প্রশ্ন এটাই। যদিও এই ঘোষণা হওয়ার পর কিছুক্ষণের জন্য সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। তবে এই পুরস্কার ঘোষণা হওয়ার পর যে অভিনেতার মধ্যে কোনও পরিবর্তন হয়েছে তেমনটা একেবারেই নয়। তিনি নিজের শুটিং ফ্লোরেই ফিরেছেন। একের পর এক শট দিয়ে যাচ্ছেন। এমনটাই ধরা পড়েছে ক্যামেরায়। পাথুরিয়াঘাটা রাজবাড়িতে শুটিং করছেন অভিনেতা। একের পর এক শট দিতে ব্যস্ত। বোঝা যাচ্ছে তিনি শুধুই কাজ করাতে বিশ্বাসী।

তবে শুটিংয়ের সবাই তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। শুটিং ফ্লোরে ফুলের তোড়া নিয়ে হাজির হন সহ-অভিনেত্রী অঞ্জনা বসু। বিশেষ দিনে তাঁর পা ছুঁয়ে আশীর্বাদ নিয়ে নেন। বোঝাই যাচ্ছে অভিনেতার এই বিশেষ দিনটা টলিপাড়ার বাকি অভিনেতা অভিনেত্রীদের জন্য আরও বিশেষ। এই মুহূর্তে পরমব্রত চট্টোপাধ্যায়, মধুমিতা সরকার, অঞ্জনা-সহ আরও অনেকের সঙ্গে অভিনয় করছেন তিনি। মিঠুনের পুরস্কার পাওয়ার প্রসঙ্গে পরমব্রত বলেন, “সিনেমা নিয়ে যে দিন থেকে জ্ঞান হয়েছে দাদার কাজ দেখেছি। মিঠুনদা এখনও সেই উদ্যম নিয়ে কাজ করেন। আমরা এখন একসঙ্গে কাজ করছি। খুবই গর্ববোধ হচ্ছে।”