‘আমাদের বাড়তি প্রাপ্তি’, মিঠুনের পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে কী বললেন প্রযোজক সোহম?

Soham Chakraborty: ২০২৪ সালের অক্টোবর মাসের ৮ তারিখটা শুধু মিঠুন চক্রবর্তী নন অভিনেতা সোহম চক্রবর্তীর জন্যও খুবই বিশেষ। সপ্তাহের শুরুতেই স্টুডিয়ো পাড়ায় উচ্ছ্বাসের পরিবেশ। নেপথ্যে বর্ষীয়ান অভিনেতা মিঠুনের দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্তি। দুর্গাপুজোর আগেই এমন সুখবর পেয়ে আপ্লুত সবাই। তবে বাড়তি আনন্দ অভিনেতা, প্রযোজক তথা তৃণমূল বিধায়ক সোহমের মনে।

'আমাদের বাড়তি প্রাপ্তি', মিঠুনের পুরস্কার প্রাপ্তি প্রসঙ্গে কী বললেন প্রযোজক সোহম?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2024 | 2:43 PM

২০২৪ সালের অক্টোবর মাসের ৮ তারিখটা শুধু মিঠুন চক্রবর্তী নন অভিনেতা সোহম চক্রবর্তীর জন্যও খুবই বিশেষ। সপ্তাহের শুরুতেই স্টুডিয়ো পাড়ায় উচ্ছ্বাসের পরিবেশ। নেপথ্যে বর্ষীয়ান অভিনেতা মিঠুনের দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্তি। দুর্গাপুজোর আগেই এমন সুখবর পেয়ে আপ্লুত সবাই। তবে বাড়তি আনন্দ অভিনেতা, প্রযোজক তথা তৃণমূল বিধায়ক সোহমের মনে। TV9 বাংলাকে নিজের আনন্দের কথাই জানালেন অভিনেতা। কিছু দিন আগে পর্যন্ত তাঁর সঙ্গেই কাজ করছিলেন নায়ক। সেই সঙ্গে ছবির প্রচারও করেছেন তিনি।

এ দিন সকালে খবর পেয়েই উচ্ছ্বসিত নায়ক। অভিনেতা বললেন, “সেই ছোটবেলা থেকে মিঠুনদাকে চিনি। দাদার সঙ্গে প্রথমবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আমার আলাপ। তার পর একসঙ্গে ভাগ্যদেবতা ছবিতে প্রথম কাজ। তাঁর কাজ আমার অনুপ্রেরণা। কখনও ভাবিনি আমার প্রযোজিত ছবিতে মুখ্য় চরিত্রে অভিনয় করবেন দাদা। সেই সঙ্গে বড় প্রাপ্তি যে দিন আমাদের ছবি মুক্তি পাচ্ছে সেদিনই দাদার হাতে তুলে দেওয়া হবে এই পুরস্কার। আমার খুব খুব আনন্দ হচ্ছে।”

পুজোর ছবি মুক্তি সেই সঙ্গে মিঠুনের দাদাসাহেব ফালকে প্রাপ্তি সব মিলিয়ে উত্‍সবের মতো ব্যাপার। তাই সোহম জানিয়েছেন তিনি বিশেষ কিছু পরিকল্পনাও করছেন। তবে সবটাই ক্রমশ প্রকাশ্য। উল্লেখ্য, এই পুরস্কারের ঘোষণা হওয়ার পর কী বললেন অভিনেতা? তিনি বলেন, “আমায় কোনও কিছুই কেউ থালায় সাজিয়ে দেননি। সবটাই লড়ে নিতে হয়েছে। তবে যদি ফল এটা পাওয়া যায়। তাহলে পুরনো সব ব্যথা, কষ্ট মনে থাকে না। ভগবান সত্যিই আমার সঙ্গে ছিলেন। আমার মনে হয় এটাই হয়তো সঠিক সময় ছিল। তাই এখন এই সম্মান পাচ্ছি।” দাদাসাহেব ফালকে পুরস্কারের কথা ঘোষণা হওয়ার পর নতুন প্রজন্মের উদ্দেশ্যে কী বললেন অভিনেতা? মিঠুন বললেন, “আমি যদি পেরে থাকি, তাহলে সবাই পারবে। জীবনে আশা কখনও হারাতে নেই। যাই হোক না কেন আশা রাখলে সব সম্ভব।”