Tolly Gossip: সৌপ্তিকের ১৪ বছরের প্রেম ভুলে সৌম্যর সঙ্গে নতুন শুরু রণিতার!

দীর্ঘ দিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী ও রণিতা দাশ। তবে গত বছরের মাঝামাঝি সেই সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা। বহু বছরের প্রেম ছিল তাঁদের, প্রায় ১৪ বছর। সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে আবারও কি নতুন সম্পর্কে জড়ালেন রণিতা? তাঁর নতুন প্রেমিক অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়? '

Tolly Gossip: সৌপ্তিকের ১৪ বছরের প্রেম ভুলে সৌম্যর সঙ্গে নতুন শুরু রণিতার!
এখন-তখন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 3:28 PM

দীর্ঘ দিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী ও রণিতা দাশ। তবে গত বছরের মাঝামাঝি সেই সম্পর্কে ইতি টেনেছেন তাঁরা। বহু বছরের প্রেম ছিল তাঁদের, প্রায় ১৪ বছর। সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসে আবারও কি নতুন সম্পর্কে জড়ালেন রণিতা? তাঁর নতুন প্রেমিক অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়? ‘চিনি ২’, ‘ হোলি ফাঁক’-এর মতো ছবি-সিরিজে যাকে অভিনয় করতে দেখা গিয়েছে। এর আগে জন্মদিনে সৌম্যের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছিলেন রণিতা। বছরের শেষ দিনে সেই সৌম্যের সঙ্গেই ঘনিষ্ঠ তিনি! এখানেই কি শেষ? ছবি শেয়ার করে সৌম্য লিখেছেন, “এই কুয়াশা কেটে যাক। এই রহস্যের শেষ হোক, এই শীতে বরফ পড়ুক, সব কিছু ঝলমলিয়ে উঠুক। সবাই মিলে প্রার্থনা করুক আমরা যেন একসঙ্গে ভাল থাকি। আমাদের গল্প সারাজীবনের জন্য সবাই জানুক।” ওদিকে রণিতা লিখেছেন, “সারা জীবনের সমস্ত অ্যাডভেঞ্চারের জন্য তৈরি হয়ে থাক। এভাবেই ভালবাসার উদযাপন হোক।”

এই ছবি দেখেই শুরু হয়েছে তুমুল তুলোধনা। এক ভক্তের রণিতাকে প্রশ্ন, ‘দিদি সৌপ্তিকের সঙ্গে ১৪ বছরের ভালবাসা এভাবে ভুলে কী করে যেতে পারলেন আপনি?” আর একজন লিখেছেন, “তোমাদের বুঝতে পারি না। আজ প্রেম, কাল ব্রেকআপ। বড়ই অদ্ভুত।” তবে যে জিনিসটা সবাই এড়িয়ে গিয়েছেন তা হল ভালবাসার নামে দু’জনের দু’জনকে ডাকা। আরও একটি কমেন্ট করেছেন সৌম্য। রণিতা নয়, তাঁকে এনা নামে ডেকে বলেছেন, “এনা আমি জানি আমি হয়তো তোমার স্বপ্নের রাজপুত্র নই… তবে তুমি শুধু এইটুকুই জানো, আমি আমার মন প্রাণ, শুধু তোমার জন্য রেখে দেব।” ওদিকে রণিতাও তাঁকে উল্লেখ করেছেন ‘গোপু’ হিসেবে, সঙ্গে এক হ্যাশট্যাগ #শুধুভালবেসে।

না, প্রেম-টেম কিছুই নয়। জানা যাচ্ছে, আগামী দিনে একসঙ্গে কাজ করছেন দু’জনের। এই ভালবাসা আদপে প্রচারের অংশ মাত্র। সেই কারণেই ওই হ্যাশট্যাগ। ইতিবাচক অথবা নেতিবাচক– দিনের শেষে প্রচার যে প্রচারই হয়। তারকাদের ক্ষেত্রে এই ছল নতুন নয়। অতীতে নিজের এক মিউজিক অ্যালবামে অন্তঃসত্ত্বার অভিনয় করেছিলেন সঙ্গীতশিল্পী নেহা কক্কর। কিন্তু তার আগে এমন ভাবে খবরটা সামনে এনেছিলেন যাতে মনে হয়েছিল তিনি বাস্তব জীবনেও মা হতে চলেছেন। চলেছিল একগুচ্ছ আলোচনা। আখেরে লাভ হয়েছিল নেহারই। বাড়তি প্রচার পেয়েছিল তাঁর অ্যালবাম।