Little Things: শেষ বারের মতো আসতে চলেছে ধ্রুব-কাব্য, অন্তিম সিজন মুক্তি পাচ্ছে কবে?

জনপ্রিয় এই সিরিজের প্রযোজক ডাইস মিডিয়া। লিখেছেন অভিনন্দন শ্রীধর। প্রথম সিজন ইউটিউবে বিনামূল্যে মুক্তি পেয়েছিল। কিন্তু ধ্রুব-কাব্য জুটি দর্শকের এত পছন্দ হয় যে দ্বিতীয় সিজন থেকেই ডাইস মিডিয়া তা বেচে দেয় ওটিটি প্ল্যাটফর্মকে।

Little Things: শেষ বারের মতো আসতে চলেছে ধ্রুব-কাব্য, অন্তিম সিজন মুক্তি পাচ্ছে কবে?
অন্তিম সিজন মুক্তি পাচ্ছে কবে?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 18, 2021 | 7:21 PM

আবারও ওটিটিতে আসতে চলেছে ধ্রুব-কাব্যর রসায়ন। জনপ্রিয় ওয়েব সিরিজ ‘লিটল থিংস’-এর ফাইনাল সিজন মুক্তি পেতে চলেছে নেটফ্লিক্সে। নেটফ্লিক্সের তরফে এক ছবি পোস্ট করে জানানো হয়েছে এমনটাই। এই সিজনেও প্রধান চরিত্রে দেখা যাবে ধ্রুব শেহগাল ও মিথিলা পালকরকে। সম্পর্ক, কেরিয়ার ও তার জটিলতার গল্প আবারও বলতে চলেছে এই সিরিজ।

আর কী দেখা যেতে চলেছে এই ফাইনাল সিরিজে? নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে, “গোটা সিজন জুড়েই কমিটমেন্ট, স্বাস্থ্য, পরিবার নিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হতে দেখা যাবে ওই জুটিকে।

জনপ্রিয় এই সিরিজের প্রযোজক ডাইস মিডিয়া। লিখেছেন অভিনন্দন শ্রীধর। প্রথম সিজন ইউটিউবে বিনামূল্যে মুক্তি পেয়েছিল। কিন্তু ধ্রুব-কাব্য জুটি দর্শকের এত পছন্দ হয় যে দ্বিতীয় সিজন থেকেই ডাইস মিডিয়া তা বেচে দেয় ওটিটি প্ল্যাটফর্মকে। তাতেও যদি জনপ্রিয়তা কমেনি। মিথিলা পালকর কার্যত এই সিরিজের মাধ্যমেই নিউ-এজ ফেস হয়ে ওঠেন। প্রযোজনা সংস্থা এই সিজন নিয়েও যথেষ্ট আশাবাদী। তাঁদের তরফে বলা হয়েছে, “আমরা চাই এক গাল হাসি নিয়ে দর্শক এই সিরিজকে বিদায় জানাক। মিথিলা ও ধ্রুব খুব ভাল কাজ করেছেন।”

দর্শকরাও উচ্ছ্বসিত, তাঁদেরও তর সইছে না আর। কবে দেখা যাবে এই সিরিজ? নেটফ্লিক্সের তরফে জানানো হয়েছে আগামী ১৫ অক্টোবর থেকে নেটফ্লিক্সে দেখতে পাওয়া যাবে সিরিজটি।

View this post on Instagram

A post shared by Netflix India (@netflix_in)