গাড়ি দুর্ঘটনায় প্রথম প্রেমিককে হারান শমিতা, শেয়ার করলেন প্রকাশ্যে

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: স্বরলিপি ভট্টাচার্য

Updated on: Sep 08, 2021 | 5:20 PM

Shamita Shetty: রাকেশের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও তাঁর কোনও একটা বিষয় পছন্দ নয়, তাও স্পষ্ট করে বলেছিলেন শমিতা।

গাড়ি দুর্ঘটনায় প্রথম প্রেমিককে হারান শমিতা, শেয়ার করলেন প্রকাশ্যে
শমিতা শেট্টিও যে ভেগান বিগবস অনুসরণ করলে তা আপনি নিশ্চয়ই এতদিনে জেনে গিয়েছেন।

‘বিগ বস’ ওটিটির ঘরে দুই প্রতিযোগী রাকেশ বাপটা এবং শমিতা শেট্টির মধ্যে কিছুদিন আগেও প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল বলে মনে করছিলেন দর্শকের বড় অংশ। কিন্তু এখন আর সেই সম্পর্ক সোজা পথে চলছে না বলেই মনে করছেন অনুরাগীরা। প্রকাশ্যে ঝগড়াতেও জড়িয়ে পড়তে দেখা গিয়েছে তাঁদের। এই পরিস্থিতিতে নিজের প্রথম প্রেমিকের কথা প্রকাশ্যে শেয়ার করলেন শমিতা।

‘বিগ বস’-এর অন্য এক প্রতিযোগী নেহা ভাসিনের কাছে নিজের প্রথম প্রেমের কথা স্বীকার করলেন শমিতা। তাঁর প্রথম প্রেমিক নাকি গাড়ি দুর্ঘটনায় মারা গিয়েছিলেন। শমিতা বলেন, “ওই ঘটনার পরে অনেকগুলো দিন আমি নিজের জীবনে কাউকে প্রবেশ করতে দিইনি। কারণ ওই ঘটনা মেনে নিতে অনেক সময় লেগে গিয়েছিল আমার।”

রাকেশের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থাকলেও তাঁর কোনও একটা বিষয় পছন্দ নয়, তাও স্পষ্ট করে বলেছিলেন শমিতা। নেহাকে শমিতা আগেই বলেন, “একে অপরকে আমরা পছন্দ করি। রাকেশ খুবই ভাল মানুষ। কিন্তু মাঝেমধ্যেই ও ভীষণ কনফিউজড। আমি নই। আমি যখন কোনও সিদ্ধান্ত নেই, সেই সিদ্ধান্ততেই আটকে থাকি।”

View this post on Instagram

A post shared by BigBosKhabri (@bigboskhabri)

বিগ বস-এর ঘরে যাওয়ার পর প্রথমেই শমিতা বলেছিলেন, আমার পরিবারের এক কঠিন সময়ে আমি এই শোয়ে এসেছি। যত দিন এগোচ্ছে, বিগ বসের বাড়ি যেন রণক্ষেত্রের চেহারা নিচ্ছে। লাইমলাইটে থাকছেন শমিতা। বলেছিলেন, “সময় ভাল হোক বা খারাপ, যদি নিঃশ্বাস নেওয়া আমরা বন্ধ না করি তাহলে কাজ কেন ছাড়ব?” তিনি আরও বলেছিলেন, “বিগবসের অফার আমি অনেকদিন আগেই পেয়েছিলাম। আমি ওদের বলেওছিলাম রিয়ালিটি শো’য়ে অংশ হতে চাই। কিন্তু তারপর কত কিছুই না হয়ে গেল। ভেবেছিলাম বিগ বসের ঘরে আর আমি প্রবেশ করব না। কিন্তু একবার যখন বলে দিয়েছি, তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।”

তবে মুম্বইয়ের বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, শমিতা ঘনিষ্ঠ এক ব্যক্তি জানিয়েছেন, বিগ বস ওটিটির কোনও অফারই শমিতার কাছে ছিল না। শো অন এয়ার হওয়ার চার দিন আগে তাঁর কাছে নাকি প্রস্তাব পৌঁছয়। শো’য়ে প্রবেশের ঠিক এক দিন আগে হ্যাঁ বলেন শমিতা। সেই সূত্রের দাবি, প্রযোজক ও চ্যানেল ভেবেছিলেন শো’র টিআরপি বাড়াতে শমিতাকেই তুরুপের তাস মনে করেছেন তাঁরা। বিগবস এমন এক শো যেখানে প্রকাশ্যে চলে আসে ব্যক্তিগত জীবনের নানা খুঁটিনাটি। প্রকাশ পেয়ে যায় নানা না বলা কথা। শমিতার জীবন জুড়ে চলা বিতর্ক বর্তমান সময়ে শো’র টিআরপি বাড়ানোর সহায়ক হবেই বলে মনে করেছেন। কী বলা যায় একে? পাব্লিসিটি স্টান্ট? যদিও সূত্রের এই বক্তব্যের সঙ্গে শমিতার বক্তব্যের কোনও মিল নেই।

আরও পড়ুন, সন্তানের জন্মের পর অভিনয় ছাড়াও অন্য পেশায় তনুশ্রীকে দেখতে পাবেন দর্শক?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla