Viral Video: সমুদ্র সৈকতে ঝিনুকে ঢাকা বক্ষযুগল উরফির, ‘আর নীচে’? প্রশ্ন ট্রোলাদের

Viral Video: সমুদ্র সৈকতে ঝিনুকে ঢাকা বক্ষযুগল উরফির, 'আর নীচে'? প্রশ্ন ট্রোলাদের

Urfi Javed: অদ্ভুত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 11, 2022 | 5:52 PM

উরফি জাভেদ, এক কথায় বলতে গেলে কোথাও গিয়ে যেন নিজের ছন্দে লাইম লাইটে থাকতে পছন্দ করেন এই সেলেব। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট পদে পদে ভভাইরাল হয়ে ওঠে নেট দুনিয়ায়। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া তাঁর সাজ পোশাক দেখে অবাক ভক্তমহল। কিন্তু এই মজাদার ফ্যাশন স্টেটমেন্টই এক এক সময় হয়ে ওঠে বিতর্কের কারণ। যা ঘিরে বারে বারে নিজের পক্ষে মুখ খুলতে হয় তাঁকে। তখনও তিনি নেট দুনিয়ায় সকলকে এক হাত নিয়ে সপাট জানান তাঁর মতামত, কখনও আবার কড়া সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে আবারও হয়ে ওঠেন ভাইরাল।

এবার সমুদ্র সৈকত থেকে ভাইরাল উরফি জাভেদ। সমুদ্র পাড় মানেই ঝিনুকের সঙ্গে এক নিবিড় সম্পর্ক, আর এবার সেই ঝিনুক দিয়েই ঢাকলেন উরফি বক্ষযুগল। তবে শরীরের নীচের অংশের পোশাক নিয়ে প্রশ্ন জাগল ভক্তদের মনে। কারণ কেবলই এক স্বচ্ছ দোপাট্টা দিয়ে ঢাকা কোমড়ের নীচের অংশ। তবে কি নেই অন্তর্বাস! কী পরে রয়েছেন উরফি! এমনই প্রশ্ন ছড়িয়ে পড়ল এবার নেট দুনিয়ার পাতায়।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

এই খবরটিও পড়ুন

অদ্ভুত ফ্যাশনে যেন তিনি সিদ্ধ হস্ত। একের পর এক পোশাক নিয়ে যখন তিনি বারে বারে সলালোচিত হয়েছেন, ঠিক তখনই আবার নিজের আগের লুককে ছাপিয়ে নতুন আইডিয়া নিয়ে সামনে এসেছেন। খোলামেলা পোশাক মানেই উরফির বোল্ড স্টেটমেন্ট। কীভাবে উরফি নিজেকে প্রতিটা পদে পদে নিত্য নতুন ফ্যাশনে তুলে ধরে চলেছেন, তা নিয়ে প্রশ্ন থাকলে বিরাম বিশ্রাম নেই তাঁর। তাই এবার ট্রোলকে উপেক্ষা করে ছবি শেয়ার করলেন তিনি নিজেই। কেবল গোপনাঙ্গ ছাড়া শরীরে নেই পোশাকের লেশমাত্র, যা রয়েছে তা কেবলই নাম মাত্র, যা দিয়ে ঢাকা রয়েছে উরফির শরীর। দেখা মাত্রই আবারও ট্রোলের শিকার হলেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে ভাইরাল ছবি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA